অক্সিজেন প্লান্ট নির্মাণের জন্য তেলিয়ামুড়া হাসপাতাল চত্বরে জায়গা পরিদর্শন - Sabuj tripura

সবুজ ত্রিপুরা 
১৩ জুলাই
মঙ্গলবার

তেলিয়ামুড়া প্রতিনিধিঃ- কেন্দ্রীয় স্বাস্থ্যমন্তকের  অর্থে এবং রাজ্যের মুখ্যমন্ত্রীর প্রচেষ্টায় তেলিয়ামুড়া মহকুমা হাসপাতালে অক্সিজেন প্লান্ট নির্মাণ করার জন্য সোমবার দুপুর ১ টা নাগাদ প্রশাসনের এক প্রতিনিধি দল হাসপাতাল চত্বরে জায়গা পরিদর্শন করেন।

প্রশাসনের প্রতিনিধি দলে ছিলেন তেলিয়ামুড়া আর.ডি ডিভিশনের ইঞ্জিনিয়ার, তেলিয়ামুড়া মহাকুমা স্বাস্থ্য আধিকারিক চন্দন দেববর্মা, তেলিয়ামুড়া পৌর পরিষদের প্রাক্তন চেয়ারম্যান নীতিন কুমার সাহা এবং হাসপাতাল ডেভলপমেন্ট কমিটির সদস্যরা। 

এই অক্সিজেন প্লান্টের জন্য জায়গা পরিদর্শনের পর্ব শেষ। অক্সিজেন প্লান্টের নির্মাণ প্রক্রিয়ার কাজ খুব দ্রুত শুরু হবে বলে জানান তেলিয়ামুড়া পৌর পরিষদের প্রাক্তন চেয়ারম্যান নীতিন কুমার সাহা। তিনি জানান খোয়াই জেলার জেলাশাসকের অধীনে এবং তেলিয়ামুড়া আর.ডি ডিভিশন এই নির্মাণ কাজটি করবেন এবং তিনি 

আসা করেন  কাজটি খুব দ্রুত সম্পন্ন হবে।কেন্দ্রীয় স্বাস্থ্য মন্তকের অর্থে এবং রাজ্যের মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেবের প্রচেষ্টায় এই অক্সিজেন প্লান্টের কাজ হবে। তেলিয়ামুড়া মহাকুমা হাসপাতাল চত্বরে অক্সিজেন প্লান্ট নির্মাণ হলে তেলিয়ামুড়া মহাকুমার তিনটি হাসপাতালে আসা  মুমূর্ষ রোগীরা এবং করুনা ভাইরাসে আক্রান্ত রোগীরা উপকৃত হবে।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu