রথ দেখে বাড়ি ফেরার পথে বাসের ধাক্কায় গুরুতর জখম স্কুলপড়ুয়া রিতম দেবনাথ - Sabuj Tripura

সবুজ ত্রিপুরা 
১৩ জুলাই
মঙ্গলবার
 

বিশালগড় প্রতিনিধি:- বাসের ধাক্কায় গুরুতর জখম এক স্কুল পড়ুয়া। আহতের নাম রিতম দেবনাথ (৯)। ঘটনা বিশালগড় জাঙ্গালিয়া স্কুলসংলগ্ন জাতীয় সড়কে।ঘটনার বিবরণে জানা যায় সোমবার বিকেল নাগাদ স্কুলপড়ুয়া রিতম রথ দেখে বাড়ি ফেরার পথে জাঙ্গালিয়া স্কুল সংলগ্ন এলাকায় আসতে পেছন দিক থেকে আসা দ্রুতগামী বাস যার নম্বর TR01C1298 পেছন দিক থেকে রিতম কে ধাক্কা দেয়। 

এতে ঘটনাস্থলে ছিটকে পড়ে রিতম। পরবর্তী সময়ে প্রত্যক্ষদর্শীরা রিতম কে উদ্ধার করে রক্তাক্ত অবস্থায় স্থানীয় একটি গাড়ি করে বিশালগড় মহকুমা হাসপাতালে নিয়ে আসে। বিশালগড় মহকুমা হাসপাতালে নিয়ে আসার পর হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা সেরে উন্নত চিকিৎসার জন্য  রাজধানীতে রেফার করে দেয়।

জাতীয় সড়কের বিশালগড় থানাধীন বিভিন্ন এলাকায় যান সন্ত্রাস নিত্যদিনের ঘটনা হয়ে দাঁড়িয়েছে। এ অবস্থায় অবশ্য বিশালগড় ট্রাফিক ইউনিটের কর্তব্যে খামখেয়ালিপনার অভিযোগ উঠে আসছে। বিশালগড় এর দুর্ঘটনা প্রবণ এলাকা গুলি 

চিহ্নিত করে অতিসত্বর যদি ট্রাফিক কর্মীদের ডিউটির ব্যবস্থা না করা হয় তাহলে কোনভাবেই যান দুর্ঘটনা নিয়ন্ত্রণে আনা সম্ভব হবে না বলে অভিমত বিশেষজ্ঞ মহলের।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu