লোকসভা নির্বাচনে মনোনয়ন না পেয়েই কি আত্মহত্যার চেষ্টা? শেষমেশ মৃত্যুই হল সাংসদের! – সবুজ ত্রিপুরা

 

সবুজ ত্রিপুরা ঃ বৃহস্পতিবার সকালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন এমডিএমকের তিনবারের সাংসদ গণেশমূর্তি ।তিনি গত ২০১৯ লোকসভা নির্বাচনে তামিলনাড়ুর ইরোড লোকসভা আসন থেকে জয়লাভ করেন। মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৭৬ বছর।তবে এবার নির্বাচনে এমডিএমকে তাকে দলিও প্রার্থী হিসাবে নির্বাচিত করেনি।

 


সেই অভিমান থেকেই কি তিন বারের বিজয়ি গণেশমূর্তি নিয়ে ফেলেন চরম সিদ্ধান্ত? গত রবিবার সাংসদ কীটনাশক বিষপান করে গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে তার পরিবার হাসপাতালে নিয়েযান সেখানে তার অবস্থার অবনতি হলে সেখান থেকে তাকে কোয়েম্বাটোরের একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তর করা হয় গত চারদিন সেই হাসপাতালে  ভেন্টিলেশনে ছিলেন তিনি এবং এই বেসরকারি হাসপাতালেই গত বৃহস্পতিবার সকাল .০৫ নাগাদ শেষ নিশ্বাস ত্যাগ করেন।

 

এমডিএমকে পার্টির প্রতিবেদনে বলা হয়েছে যে, গণেশমূর্তির সন্দেহভাজন আত্মহত্যার প্রচেষ্টাটি নির্বাচনে টিকিট না পাওয়ার হতাশার কারণে হতে পারে।এমডিএমকের সাধারণ সম্পাদক ভাইকো বলেন তারা ভেবেছিলেন তাকে আগামী বিধানসভা নির্বাচনে প্রার্থী করা হবে কিন্তু তিনি তার আগেই এই চরম সিদ্ধান্ত নিয়ে ফেললেন।

 


এই বছর দক্ষিণ এর দুটি দল এমডিএমকে এবং ডিএমকে যৌথ ভাবে ২০২৪ লোকসভা নির্বাচনে প্রতিন্দিতা করছে।ইরোডে ডিএমকে নিজদলীয় প্রার্থী দেওয়ার সিদ্ধান্ত নেয় এবং এমডিএমকেকে তিরুচি আসনটি বরাদ্দ করে।কিন্তু এমডিএমকে তিরুচি আসনেও গত বছরের সাংসদ গণেশমূর্তিকে মনোনয়ন না দিয়ে দুরাই ভাইকোকে প্রার্থী হিসাবে মনোনীত করে দুরাই ভাইকো এমডিএমকে সাধারণ সম্পাদক ভাইকোর ছেলে।

 

এদিকে পুলিশ জানিয়েছে সাংসদ গণেশমূর্তির আত্মহত্যার চেষ্টার কারণ সহ অন্যান্য বিষয় তার খতিয়ে দেখছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu