" ২০২৬ সালের মধ্যে অসম কংগ্রেসে আর কোনও হিন্দু থাকবে না "- হেমন্ত বিশ্ব শর্মা

 

"There will be no Hindu left in Assam Congress by 2026" - Hemant Biswa Sarma


সবুজ ত্রিপুরা ঃ- দেশে লোকসভা নির্বাচনের আগে অসমের মুখ্যমন্ত্রী হেমন্ত বিশ্ব শর্মা কংগ্রেস দলকে তীব্র আক্রমণ করে বল্লেন"২০২৬ সালের মধ্যে অসম কংগ্রেসে আর কোনও হিন্দু থাকবে না এবং ২০৩২ সালের মধ্যে প্রায় সমস্ত মুসলমান কংগ্রেস ছেড়ে চলে যাবে। আমরা রাজীব ভবনে 'মহানগর বিজেপি’নামে একটি শাখা খুলব।"

 

শনিবার গুয়াহাটিতে রাজ্য বিজেপির সদর দফতর পরিদর্শন এবং লোকসভা নির্বাচনের প্রস্তুতি খতিয়ে দেখতে ১২৬  টি বিধানসভা কেন্দ্রের প্রভারিদের  নিয়ে একটি গুরুত্বপূর্ণ বৈঠক অনুষ্ঠিত হয় এই বৈঠকে অংশ নেওয়ার সময় অসমের মুখ্যমন্ত্রী এই বিবৃতি দেন।

শনিবার আসাম কংগ্রেস এর তিন সদস্য দল ছেড়ে বিজেপিতে যোগদান করেন । অন্যরা রবিবার বিজেপিতে যোগদান করবেন বলে জানান হয়।বৈঠকে মুখ্যমন্ত্রী হেমন্ত বিশ্ব শর্মা জানান তিনি আগামী ১ এপ্রিল থেকে সাইকেল রেলির মাধ্যমে আসামের মাজুলি থেকে তিনি নির্বাচন প্রচার শুরু করবেন।

 

রাজ্যের মুসলিম সমাজের কল্যাণের কথা বলতে গিয়ে অসমের মুখ্যমন্ত্রী বলেন, "আমি তাঁদের সমাজের সংস্কারের জন্য কাজ করার চেষ্টা করছি। অনেক মুসলিম যুবক-যুবতী আমাকে সমর্থন করছে, যেমনটা আপনি ফেসবুকে দেখতে পাচ্ছেন এবং তারা সবাই এটিকে স্বাগত জানাচ্ছে।

অন্যদিকে, জোড়হাট লোকসভা কেন্দ্রের কথা বলতে গিয়ে অসমের মুখ্যমন্ত্রী বলেন, জোড়হাট আসনে বিজেপি জিতবে। তিনি বলেন, 'একটি অংশ আমার বিরুদ্ধে পরিবেশ তৈরি করার চেষ্টা করছে, কিন্তু বাস্তবতা ভিন্ন। তিনি বলেন, 'কেন কংগ্রেস প্রার্থী (গৌরব গগৈ)-এর দুই ডান বাম হাত দল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছে, কারণ তারা জানে যে জয়ের কোনও সম্ভাবনা নেই।

তিনি বলেন, রাজনৈতিক দলগুলি জনগণের অধীনে থাকে এবং রাজনৈতিক দলগুলিকে অবশ্যই তাদের আশীর্বাদ নিতে হবে। রাজ্যের ১২৬ টি বিধানসভা আসনের মধ্যে ১০৫ টিতেই এগিয়ে বিজেপি। আমি অত্যন্ত আত্মবিশ্বাসী যে সরকার যে উন্নয়নমূলক কাজ করেছে তার জন্য জনগণ আমাদের ভোট দেবে।

 আরো পড়ুন :- আপনি কি আয়কর( Income Tax) দাতা ? তাহলে জেনেনিন আয়কর বিভাগ আই টি আর (ITR) অসঙ্গতির জন্য কেন নোটিশ জারি করতে চলেছে


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu