ভারতের রাস্তায় ফিরছে কিংবদন্তি মোটরসাইকেল রাজদূত, আসছে এডভান্সড ফিচার ও সস্তা দামে l Rajdoot Bike and Price in India 2024 I

 

"Iconic Two-Wheeler Rajdoot Returns with Improved Features and Budget-Friendly Pricing"


সবুজ ত্রিপুরা ঃ- রাজদূত বাইকের কথা বললেই ভারতবাসীর চোখে ভেসে ওঠে দূরদর্শনে চলচ্চিত্র শিল্পী ধর্মেন্দ্রের রাজদূত বাইকের সেই বিজ্ঞাপন। একসময় ভারতের রাস্তায় রাজত্ব করত রাজদূত। সেই সময় বাইক প্রেমিকদের প্রথম পছন্দ ছিল এই বাইক। এবার সেই রাজদূত নতুন রূপে ফিরে আসছে ভারতের বাজারে।

 


নতুন বাইকে থাকছে নিত্যনতুন আধুনিক ফিচার যা তরুণ প্রজন্মের পছন্দের বাইক হয়ে উঠবে বলে আশা করা হচ্ছে। এই বাইক হবে পুরোনো প্রজন্মের সঙ্গে আধুনিকতার মেলবন্ধন।

 

রাজদূত মোটরসাইকেল, এসকর্টস মোটরস এবং ইয়ামাহার একটি যৌথ উদ্যোগ, ১৯৬০-এর দশকে ভারতীয় বাজারে নিজেদের প্রতিষ্ঠা করেছিল। খবর অনুযায়ী, নতুন রাজদূত তার পূর্ববর্তী মডেলগুলোর চেয়ে অনেক বেশি শক্তিশালী হবে। থাকবে শক্তিশালী ইঞ্জিন, তার সঙ্গে থাকবে আধুনিক নতুন ডিজাইন।

Rajdoot Bike Features and Price.

এতে থাকছে ২৫০সিসি ফোর-স্ট্রোক লিকুইড-কুলড ইঞ্জিন, আধুনিক ডিজিটাল ডিসপ্লে, ন্যাভিগেশন সিস্টেম, মোবাইল চার্জিং পোর্ট, এন্টি-লক ব্রেকিং সিস্টেম, ড্রাইভ অ্যানালিটিক্স, সামনে এবং পিছনের চাকায় থাকছে ডিস ব্রেক সিস্টেম, স্লিপার ক্লাচ, এন্টি-লক ব্রেকিং সিস্টেম, সামনে এবং পিছনে থাকছে মডার্ন সাসপেনশন সিস্টেম। আসা করা হচ্ছে এই আইকনিক বাইকটির দাম সাধারণ ক্রেতার নাগালের মধ্যেই থাকবে এবং তা দুই লক্ষের মধ্যে থাকবে।

 


এক সময় ভারতের রাস্তায় দাপিয়ে বেড়ানো রাজদূত মোটরসাইকেল নতুন ভাবে ভারতের মোটর সাইকেলের বাজার দখল করতে কতটুকু সক্ষম হবে তা দেখার বিষয়। তবে মোটর সাইকেল বিশেষজ্ঞদের অভিমত, এই মোটরসাইকেল রয়্যাল এনফিল্ড বাইকের বাজারে কড়া নাড়াবে বলে আশা করেন।

 




“The Speculative Feature Table for the New Rajdoot bike"

Feature

Speculation

Engine Capacity

250cc Four-Stroke

Braking System

Disc Brakes (Front & Rear) with Anti-Lock Braking System (ABS) (to be confirmed)

Suspension

Modern Suspension System (Front & Rear)

Display

Digital Display

Mobile Charging

USB Port for Mobile Charging.

Price

Rs 150,000 – Rs 200,000 /-







আরও পড়ুন: লোকসভা নির্বাচনে মনোনয়ন না পেয়েই কি আত্মহত্যার চেষ্টা? শেষমেশ মৃত্যুই হল সাংসদের – সবুজ ত্রিপুরা




একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu