গোপন সংবাদের ভিত্তিতে বড়ো সড়ো সাফল্য পেলো বক্সনগর বন দপ্তর - Sabuj Tripura News

The Boxnagar Forest Department had great success on the basis of secret news.

সবুজ ত্রিপুরা 
৫ জুলাই
সোমবার

বক্সনগর প্রতিনিধি:- গোপন খবরের ভিত্তিতে বড়ো সড়ো সাফল্য পেয়েছে বক্সনগর বন দপ্তরের কর্মীরা। চোরাই কাঠ সহ একটি বোলেরো গাড়ি আটক করতে সক্ষম হয়েছে। 

সূত্রে জানা গেছে যে রবিবার সকাল সাত টার সময় বক্সনগর বনদপ্তরে একটি গোপন খবর আসে যে টিআর০১জেড-১৬৩৬ নম্বরের একটি বোলেরো গাড়ি বক্সনগর বনদপ্তরের অধীন নয়নজলা এলাকায় অবৈধ ভাবে গাছকেটে গাড়ি লোড করা হচ্ছে। 

এই খবর পেয়ে বক্সনগর বনদপ্তর এর পেট্রোলিং ইনচার্জ চিনময় দেবনাথ তাদের কয়েক জন স্টাফ নিয়ে ছুটে যায়। ঐদিকে চুরাই কারবারিরা এই খবর পেয়ে পালানোর চেষ্টা করে। 

বক্সনগর বন দপ্তরের কর্মীরা নয়নজলা এলাকা থেকে গাড়ির পিছু ধাওয়া করে বিশালগড় মহকুমা পুরাতন রাজনগর উচ্চ বুনিয়াদি বিদ্যালয়ের সামনে গিয়ে গাড়িটিকে আটক করে। 

কিন্তু গাড়ির চালক গাড়িটি ফেলে পালিয়ে যায়। পরবর্তী সময়ে গাড়িটিকে জে সি বি দিয়ে বক্সনগর বন দপ্তর অফিসে নিয়ে আসা হয়। গাড়ির মালিকের নাম কামাল হোসেন। 

বাড়ি বিশালগড় রতননগর(অক্কা চৌমুনী) এলাকায়, সূত্রের খবর বিশালগড় মহাকুমার ফুরাতল নাগবাড়ী পিঙ্কুশ নাথ এর দুইটি চুরাই মেইল এবং তিনটি বোলেরো গাড়ির মধ্যে একটি বুলেট গাড়ির নাম্বার হল টিআর০১ইউ-১৮৯৪। 

অপরদিকে কামাল হোসেনের একটি চোরাই মেইল রয়েছে। আর বন বিভাগ অধীনস্থ বিভিন্ন গাছ কেটে নেওয়া মূল মাস্টার মাইন্ড বিশালগড় ও বক্সনগরের কামাল হোসেন, পিঙ্কুশ নাথ সহ আরো অনেকে।

আরো পড়ুন 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu