গভীর জঙ্গলে মাটির নিচ থেকে উদ্ধার নিখোঁজ সেলিম মিয়ার মৃতদেহ - Sabuj Tripura News

The body of Selim Mia, who went missing from the ground in the deep forest.

সবুজ ত্রিপুরা 
৫ জুলাই
সোমবার

তেলিয়ামুড়া প্রতিনিধি:- গরু চোর সন্দেহে গণধোলাই-এ নিহত হওয়া সোনামুড়ার তিন(৩) যুবকের সাথে থাকা বড়দোয়াল এলাকার নিখোঁজ সেলিম মিয়া ওরফে হৃদয়(১৬) এর মৃতদেহ উদ্ধার হয় মুঙ্গিয়াকামি থানাধীন উত্তর মহারানী শুভারাম পাড়ার গভীর জঙ্গল থেকে। 

এদিকে পুলিশ হত্যাকান্ডের সাথে জড়িত থাকার অভিযোগে আরও এক যুবককে গ্রেপ্তার করল মুঙ্গিয়াকামী এলাকার জাতীয় সড়ক থেকে। 

বিবরনে জানা যায়, পুলিশ রিপন দেববর্মাকে গত বৃহস্পতিবার গ্রেপ্তার করেছিল। তাকে জিজ্ঞাসাবাদ চালিয়ে মুঙ্গিয়াকামী থানার পুলিশ শনিবার অটোচালক দিনু কুমার দেববর্মা(৩২) কে আটক করে। 

তাকে জিজ্ঞাসাবাদ চালিয়ে মুঙ্গিয়াকামী থানার পুলিশ উত্তর মহারানী শুভারাম পাড়ার গভীর জঙ্গল থেকে উদ্ধার করা হয় সোনামুড়ার বড়দোয়াল এলাকার আব্দুল কাদের এর ছেলে সেলিম মিয়া ওরফে হৃদয়(১৬) এর মৃতদেহ। 

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান মুঙ্গিয়াকামী থানার ও সি, তেলিয়ামুড়া মহকুমা পুলিশ আধিকারিক সোনা চরন জমাতিয়া, খোয়াই জেলার পুলিশ সুপার ডঃ কিরন কুমার, এস পি রাজীব সেন গুপ্ত সহ অন্যান্যরা। 

এদিকে মুঙ্গিয়াকামী থানার পুলিশ সেলিম মিয়ার মৃত দেহ তেলিয়ামুড়া মহকুমা হাসপাতালের মর্গে এনে রাখে ময়না তদন্তের জন্য। পুলিশ এই হত্যাকান্ডের সাথে জড়িত থাকার অভিযোগে এখন পর্যন্ত মোট দুই জনকে জালে তুলতে সক্ষম হলো। 

এ প্রসঙ্গে বলতে গিয়ে খোয়াই জেলা পুলিশ সুপার ডঃ কিরন কুমার সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে জানান, পুলিশ দিনু কোমার দেববর্মাকে আটক করে জিজ্ঞাসাবাদের পর সে জানিয়েছে সে যে সেলিম মিয়ার খুন করে মৃতদেহ কোথায় রাখা হয়েছে সেই স্থান সম্পর্কে অবগত রয়েছে। 

সেই মোতাবেক বিশাল পুলিশ, টি.এস.আর, ও সি.আর.পি.এফ-এর দল মুঙ্গিয়াকামী থানাধীন উত্তর মহারানী এলাকার শুভারাম পাড়ার গভীর জঙ্গলে মাটির নিচ থেকে উদ্ধার হল সেলিম মিয়ার মৃতদেহ।

আরো পড়ুন 


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu