প্রদেশ যুব মোর্চার নেত্রীর বাড়িত হামলা, ছুটে এলেন সাংসদ প্রতিমা ভৌমিক - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা 
১ জুলাই
বৃহস্পতিবার

ধর্মনগর প্রতিনিধি:- মঙ্গলবার রাত প্রায় ১১.৩০ মিনিট নাগাদ ধর্মনগর পুর পরিষদের শাসক দলের মনোনীত কাউন্সিলর নবনীতা আচার্যের ধর্মনগর শিববাড়ি স্থিত নিজ বাড়িতে একদল দুষ্কৃতী আক্রমন চালায়। 

নবনীতা আচার্য রাজ্য যুব মোর্চার রাজ্য কমিটির সহ সভানেত্রীর দায়িত্বে রয়েছেন। তবে কেন এই আক্রমন সে বিষয়ে এখনো কিছু জানা যায়নি। 

জানা গেছে আক্রমন কারিরা উনার বাড়িতে টিউব লাইট ছুড়ে আক্রমণ চালায়। পাশাপাশি পোড়া মবিল দিয়ে বাড়িতে আগুন লাগিয়ে দেওয়া চেষ্টা করা হয় বলে অভিযোগ। 

ঘটনা চাক্ষুষ করতে বুধবার সকালে নবনীতা আচার্যের বাড়িতে ছুটে আসেন সাংসদ প্রতিমা ভৌমিক সহ উত্তর জেলার বিজেপি নেতৃত্বরা। সাংসদ প্রতিমা ভৌমিক ঘটনার তীব্র নিন্দা করে বলেন। 

যারাই ঘটনা করেছে সে সকল দুষ্কৃতীদের খুব শীঘ্রই সনাক্ত করে উপযুক্ত শাস্তি দেওয়া হবে। তারা যেই হোন না কেন কাউকেই ছেড়ে দেওয়া হবে না। 

নবনীতা আচার্য বিগত বাম আমলে ২০১৫ সালে বিজেপি মনোনীত প্রার্থী হয়ে কঠোর পরিশ্রমের ফলে বাম প্রার্থীকে হারিয়ে ধর্মনগর পুর পরিষদের কাউন্সিলর নির্বাচিত হয়েছিলেন। 

কিন্তু বর্তমানে বিজেপি রাজ্যে ক্ষমতায় থাকা কালিন এভাবে বর্তমান শাসক দলের নেতৃত্বের উপর আক্রমণের ঘটনায় শহরে চাঞ্চল্য ছড়িয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu