তেলিয়ামুড়া যুব মোর্চা কার্যালয়ে দুঃস্থ মানুষের সাহায্যের জন্য সাংগঠনিক সভা - Sabuj Tripura News

Organizational meeting at Teliamura Juba murcha office to help the needy people.

সবুজ ত্রিপুরা 
৩ জুলাই
শনিবার

তেলিয়ামুড়া প্রতিনিধি:- বিজেপি তেলিয়ামুড়া মণ্ডলের যুব মোর্চা সংগঠনের এক সাংগঠনিক সভা অনুষ্ঠিত হয় বিজেপি মন্ডল কার্যালয়ে। 

শুক্রবার এই সাংগঠনিক সভায় উপস্থিত ছিলেন বিজেপি যুব মোর্চা রাজ্য কমিটির সভাপতি নবাদুল বণিক। 

এছাড়া এই সভায় উপস্থিত ছিলেন ২৮ তেলিয়ামুড়া বিধানসভা কেন্দ্রের বিধায়িকা কল্যাণী রায়, তেলিয়ামুড়া যুব মোর্চা মন্ডল সভাপতি কিংকর দেবনাথ। 

এবং বিজেপি তেলিয়ামুড়া মন্ডল সভাপতি রঞ্জিত সূত্রধর সহ যুব মোর্চা সংগঠনের অন্যান্য নেতৃত্বরা। এদিনের সন্ধ্যায় সাংগঠনিক সভার পরে যুব মোর্চা সংগঠনের রাজ্য সভাপতি নবাদুল বণিক জানান, 

সংগঠনের কার্যকর্তারা মিছিল-মিটিং এর জন্য রাজনীতি করে না, সংগঠনের কার্য কর্তারা মানব সেবার জন্য রাজনীতি করে। সমাজে পিছিয়ে পড়া লোকজনদের উন্নতি সাধন কি করে করা যায় সেই লক্ষ্যে কাজ করে। 

বিধায়ক থেকে শুরু করে মন্ত্রী এবং মন্ত্রী পরিষদের সকল সদস্যরা ত্রিপুরা রাজ্যের উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছেন। তিনি এও বলেন বিগত দিনের সরকার রাজ্যে বন্যা সময় দুঃস্থদের প্রতি সাহায্য সহায়তার হাত বাড়ায় নি। 

কিন্তু বর্তমান সরকার করোনার দ্বিতীয় ঢেউ সময়কালে এবং বন্যা দুর্গতদের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে। যাতে দুঃস্থ মানুষ কঠিন পরিস্থিতির সময় কালে অসুবিধা সম্মুখীন হতে না হয়।

আরো পড়ুন 


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu