স্বামী কতৃক নির্যাতনের শিকার হয়ে বিষ খেয়ে আত্মঘাতী স্ত্রী - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
১৪ জুন
সোমবার

পানিসাগর প্রতিনিধি:- উওর জেলার পানিসাগর মহকুমার অন্তর্গত বিলথৈ এক নং ওয়ার্ডের বাসিন্দা পেশায় দিনমজুর কাজল নাথের সহধর্মিণী সবিতা নাথ(৩২) গতকাল সকাল আনুমানিক নয়টা এিশ মিনিট নাগাদ নিজ বাড়িতে বিষ পান করেন। সবিতার ষোল বর্ষীয়া কন্যা বিষয়টি মামার বাড়িতে জানালে কাজল নাথের শ্বশুর বাড়ির লোকজনেরা ছুটে এসে গুরুতর আহত এবং আশঙ্কা জনক অবস্থায় তাকে তিলথৈ হাসপাতালে নিয়ে যায়। 


কর্তব্যরত চিকিৎসক সবিতাকে প্রাথমিক চিকিৎসার পর ধর্মনগর জেলা হাসপাতালে রেফার করেন। ধর্মনগরে নিয়ে যাবার মুহুর্তেই মৃত্যুর কোলে ডলে পরেন সবিতা নাথ। স্ত্রী সবিতার মৃত্যুর খবর পেয়ে তিলথৈ হাসপাতাল থেকে পালিয়ে যায় স্বামী কাজল। সবিতার বাবার বাড়ির লোকজন জানায় আজ থেকে প্রায় ১৮ বছর পূর্বে সামাজিক ভাবে বিয়ে হয়েছিল পশ্চিম তিলথৈ এলাকার মৃত সত্যেন্দ্র নাথের মেয়ে সবিতা এবং বিলথৈ ভুমিহীন কলোনির বাসিন্দা কাজলের সহিত। 


বিগত প্রায় দুই বছর যাবত কাজল হঠাৎ করে নেশা করতে শুরু করে। এমনকি নিজ বাড়িতে মদ বিক্রি শুরু করে। এই সুবাদে দিবা রাএি সবসময় কাজল মদ বিক্রির নাম করে নিজেই নেশাগ্রস্ত অবস্থায় থাকতো। নেশাগ্রস্ত অবস্থায় স্ত্রী সবিতার উপর যখন তখন বেদরক ভাবে অত্যাচার করত। এমতাবস্থায় গতকাল সকাল থেকেই স্ত্রী সবিতার উপর অত্যাচারের মাএা তীব্রতর হওয়াতে সহ্য করতে না পেরে পরিবারের সকলের আড়ালে বিষ পান করে আত্মঘাতী হয়। 

মৃত্যু হবার পর ময়না তদন্তের জন্য মৃত দেহ পানিসাগর হাসপাতালে প্রেরন করা হয়। পানিসাগর পুলিশ প্রশাসন জানিয়েছে ময়না তদন্ত শেষে মৃত দেহ পরিবারের হাতে তুলে দেওয়া হবে। সংবাদ সংগ্রহ পর্যন্ত মৃতার বাবার বাড়িত পক্ষ থেকে পানিসাগর থানায় কোন লিখিত অভিযোগ দায়ের করা হয়নি। এই নিয়ে গোটা মহকুমা জোড়ে ব্যাপক উওেজনা বিরাজ করছে।

আরো পড়ুন 


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu