ধর্মনগরে আনুষ্ঠানিকভাবে সূচনা হলো মুখ্যমন্ত্রী কোভিভ স্পেশাল প্যাকেজ স্কীম - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
১১ জুন
শনিবার

ধর্মনগর প্রতিনিধিঃ  উত্তর জেলার ধর্মনগর মহকুমার বীর বিক্রম ইন্সটিটিউশন প্রাঙ্গণে শনিবার আনুষ্ঠানিকভাবে সূচনা হলো ধর্মনগর মহকুমার মুখ্যমন্ত্রী  কোভিভ স্পেশাল প্যাকেজ স্কীমের । 

মুখ্যমন্ত্রী ঘোষিত এই  কোভিড স্পেশাল ত্রাণ প্যাকেজ প্রকল্পের মাধ্যমে রাজ্যের বর্তমান এই সঙ্কটময় পরিস্থিতিতে রাজ্য সরকারের সিদ্ধান্ত মোতাবেক  রাজ্যের সাত লক্ষ পরিবারকে এক হাজার করে টাকা এবং খাদ্যসামগ্রী প্রদান করা হবে। দলমত নির্বিশেষে তা পৌঁছে যাবে সাত লক্ষ পরিবারের কাছে। তারিই ভিত্তিতে এই প্রকল্পের অন্তর্গত ধর্মনগর মহকুমার দরিদ্র পরিবার গুলোর জন্য খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানিক ভাবে শুরু হয়। 
শনিবার ধর্মনগরে বিবিআই প্রাঙ্গণে আয়োজিত ধর্মনগর মহকুমার মুখ্যমন্ত্রী  কোভিভ স্পেশাল প্যাকেজ স্কীমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন ধর্মনগরের বিধায়ক তথা রাজ্য বিধানসভার উপাধ্যক্ষ বিশ্ববন্ধু সেন। সাথে ছিলেন ধর্মনগরের মহকুমা শাসক কমলেশ ধর।অনুষ্ঠানে আলোচনা করতে গিয়ে উপাধ্যক্ষ বলেন। 
এই প্যাকেজ রাজ্যের মুখ্যমন্ত্রী একটি ঐতিহাসিক সিদ্ধান্ত।   কারণ এর আগে ত্রিপুরায় এত বড় প্রকল্প  কখনো  গ্রহণ করা হয়নি। রাজ্যের মানুষের প্রতি সরকারের বিশ্বাস রয়েছে। ফলে ইতিবাচক মানসিকতা নিয়েই রাজ্য সরকার তার কাজ করে চলেছে। বর্তমান কোভিড পরিস্থিতির কারনে খুব ভীড় না জমিয়ে । সম্পূর্ণ ভাবে সামাজিক দূরত্ব বজায় রেখে ৭ টি পরিবারের হাতে শনিবার  খাদ্য সামগ্রী তুলে দিয়ে ধর্মনগরে এই প্রকল্পের শুভ সূচনা  করা হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu