করোনা ভ্যাকসিন নিতে এসে নেই সামাজিক দূরত্ব, বাড়ছে সংক্রমণের ঝুকি - Sabuj Tripura News

There is no social distance to get the corona vaccine, the risk of infection is increasing.

সবুজ ত্রিপুরা 
২২ জুন 
মঙ্গলবার

তেলিয়ামুড়া প্রতিনিধি:- করোনা মুক্ত দেশ গড়ার ডাক দিয়েছেন কেন্দ্রীয় সরকার সহ দেশের প্রধানমন্ত্রী। কেন্দ্রীয় ও রাজ্য সরকারের গাইডলাইন অনুযায়ী ১৮ ঊর্ধ্ব বয়স থেকে ৪৪ বছর বয়স পর্যন্ত টীকা দান কর্মসূচি শুরু হলো গোটা ত্রিপুরা রাজ্যে। 

অতি দ্রুত যাতে ভ্যাকসিন দেওয়া যায় সেই উদ্দেশ্যে বিশেষ শিবিরের ব্যবস্থা করা হয়েছে। তেলিয়ামুড়া মহকুমা হাসপাতালের অন্তর্গত মহকুমা হাসপাতাল সহ মোট ১৭ টি বিশেষ শিবির চালু হয়েছে। এই শিবির গুলোতে অনলাইন বুকিং-এর পাশাপাশি অনলাইন বুকিং ছাড়া লোকদের ভ্যাকসিন দেওয়ার প্রক্রিয়া চালু হয়েছে। 

আগামী কালও এই ভ্যাকসিন দেওয়ার প্রক্রিয়া জারি থাকবে এমনটাই জানিয়েছেন তেলিয়ামুড়া হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার প্রণয় দাস। এই ভ্যাক্সিনেশন শিবিরে ১৮ ঊর্ধ্ব মানুষজন অতি উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে ভ্যাকসিন গ্রহণ করতে শিবিরে উপস্থিত হয়েছেন। 

তবে, অনেক উপস্বাস্থ্য কেন্দ্রে গিয়ে প্রত্যক্ষ করা গেল করোনা ভ্যাকসিন নিতে এসে নেই সামাজিক দূরত্ব। লোকজন পাশাপাশি দাঁড়িয়ে রয়েছেন করোনা টিকা নিতে এসে। অথচ মহকুমা পুলিশ প্রশাসন থেকে কোন কর্মীকে বা টি এস আর জওয়ানদের উপস্বাস্থ্য কেন্দ্র গুলোতে সামাজিক দূরত্ব বজায় রাখার দায়িত্বে দেখা যায়নি। 

স্বাস্থ্য দপ্তরের কর্মীরা বলেন যদি পুলিশ বা টি এস আর জওয়ান সামাজিক দূরত্ব বজায় রাখার কাজে নিযুক্ত করা হতো তবে হয়তো বা মানুষজন ততটা হলেও সামাজিক দুরত্বের নীতি নির্দেশিকাকে উলঙ্ঘন করতে পারতেন না। তবে লোকজন করোনার টিকা নিতে এসে নিজেদের খামখেয়ালি পূর্ণ মনোভাবের জন্য নিজেরাই করোনায় আমন্ত্রণ হয়ে বাড়ি ফিরবে না তো এমনটা প্রশ্ন জনমনে।

আরো পড়ুন 


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu