বাম সরকারের অদূরদর্শিতার কারনে লক্ষ টাকার অপচয়,ধ্বংস করা হয়েছিল বিদ্যালয়ের শ্রেণিকক্ষ - বিধায়িকা কল্যাণী রায় - Sabuj Tripura news

Millions of rupees wasted due to shortsightedness of Left government, school classrooms were destroyed - MLA Kalyani Roy.

সবুজ ত্রিপুরা 
২৪ জুন 
বৃহস্পতিবার

তেলিয়ামুড়া প্রতিনিধি:- বিগত বাম সরকারের আমলে উন্নয়নের ঢেকুর তুলে প্রায় কুড়ি লক্ষ টাকা অপচয় হয়, এবং বিদ্যালয়ের তিনটি শ্রেণী কক্ষ ধ্বংস করে কমিউনিটি হল তৈরি করার প্রস্তুতি নেওয়া হয়। বুধবার এই কমিউনিটি হল নির্মাণের জায়গাটি পরিদর্শন করেন বিধায়িকা কল্যাণী রায়। 

এদিন বিধায়িকা তেলিয়ামুড়া আর ডি ডিভিশনের এক্সিকিউটিভ ইঞ্জিনিয়ারকে সঙ্গে নিয়ে মোহরছড়া দ্বাদশ শ্রেণী বিদ্যালয়ের পাশের জায়গাটি পরিদর্শন করেন।পরিদর্শন কালে প্রত্যক্ষ করা গেল কমিউনিটি হল নির্মাণের জন্য বাম আমলে রাখা সিমেন্ট বর্তমানে পাথরে রূপ নিয়েছে। 

পরিদর্শন শেষে বিধায়িকা কল্যাণী রায় বলেন, এই কমিউনিটি হল নির্মাণের নাম করে মোহরছড়া দ্বাদশ শ্রেণীর বিদ্যালয়ের তিনটি শ্রেণিকক্ষ ধ্বংস করা হয়েছিল বিগত সরকারের আমলে। এবার বিদ্যালয়ের কোন ক্ষতি না করে ২৭৫ আসন বিশিষ্ট কমিউনিটি হল নির্মাণ করা হবে। 

এর জন্য ব্যায় বরাদ্দ ধরা হয়েছে ৭৬ লক্ষ টাকা। তিনি বলেন, এই কমিউনিটি হল নির্মাণের জন্য ব্যায় বরাদ্দ হয়েছে ৯০ থেকে ৯৫ লক্ষ টাকা। কিন্তু বিগত বাম সরকারের অদূরদর্শিতার কারনে প্রায় কুড়ি লক্ষ টাকার অপচয় হয়েছিল। 

যার সত্যতা খুঁজে পাওয়া গেল বুধবার মোহরছড়া দ্বাদশ শ্রেণী বিদ্যালয়ের পেছনের দিকে কিছু সিমেন্টের বস্তা যেগুলি কিনা বর্তমানে পাথরের রূপ নিয়েছে সেগুলো প্রত্যক্ষ করে। তবে এই ২৭৫ টি আসন বিশিষ্ট কমিউনিটি হল নির্মাণ করা হবে এস সি ওয়েলফেয়ার ফান্ডের অর্থে, বলে জানান এলাকার বিধায়িকা কল্যাণী রায়। 

আর এই কমিউনিটি হল নির্মাণে মোহরছড়া দ্বাদশ শ্রেণী বিদ্যালয়ের কোনো ক্ষতিও করা হবে না। কারণ এই বিদ্যালয়ে শ্রেণি কক্ষের সংখ্যাও কম বলে জানান বিধায়িকা কল্যাণী রায়। তবে নির্মাণ কাজ অতি দ্রুত শুরু করা হবে।

আরো পড়ুন 


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu