মূখ্যমন্ত্রী রিলিফ প্যাকেজের মাধ্যমে খাদ্য সামগ্রী বিতরন বক্সনগর পঞ্চায়েত এলাকায় - Sabuj Tripura News

Distribution of food items through CM Relief Package in Boxnagar Panchayat area.
সবুজ ত্রিপুরা
১৬ জুন
বুধবার

বক্সনগর প্রতিনিধি:- মানব সভ্যতার এক সংকটময় সময়ে মধ্য দিয়ে সাধারণ মানুষ দিন অতিবাহিত করে চলেছেন এই সময়ে সাধারণ গরীব অংশের জনগনের পাশে দাঁড়িয়েছে এিপুরা বিজেপি সরকার। সরকার এসময়ে চিন্তা করেছেন সাধারণ মানুষ কোথায় যাবে তাই সমস্ত দিক চিন্তা ধারা করে রেশন দোকানের মাধ্যমে গরীব অংশের জনগনকে মূখ্যমন্ত্রী রিলিফ প্যাকেজ সহায়তা প্রদান করা হয়। 

উপস্থিত ছিলেন এিপুরা ওয়াকফ বোর্ডের চেয়ারম্যান বাহারুল ইসলাম মজুমদার, বক্সনগর পঞ্চায়েত সমিতির চেয়ারম্যান সঞ্জয় সরকার, বক্সনগর পঞ্চায়েত সমিতির ভাইস চেয়ারম্যান এরশাদ মিয়া, বক্সনগর পঞ্চায়েত সমিতির সদস্যদ্বয় সুভাষ চন্দ্র সাহা ও নজরুল ইসলাম। 

এছাড়া উপস্থিত সেবক শামল কান্তি দাস ও সঞ্জয় দেবনাথ বক্সনগর গ্রাম পঞ্চায়েত এর প্রধান নিরঞ্জন নম, উপ প্রধান আব্দুল হাসেম সহ অন্যনারা। বিশ্বব্যাপী এই সমস্যা সরকারের একার পক্ষে মোকাবিলা করা কখনই সম্ভব নয়। 

সবচেয়ে বড় প্রয়োজন সকল স্থরের জনগণের সহযোগিতা ও জনসচেতন নাগরিক হয়ে প্রশাসনকে সাহায্য করে কোভিড পরিস্থিতিতে মোকাবিলা করা। বক্সনগর পঞ্চায়েত এলাকার ৪১৩ জনকে এই মূখ্যমন্ত্রীর রিলিফ প্যাকেজের মাধ্যমে সাহায্য দেওয়া হয়েছে বলে জানা যায়।

আরো পড়ুন 



একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu