কাঞ্চনপুর এর সুব্রত নগর এলাকা থেকে উদ্ধার মৃতদেহ - Sabuj Tripura News

Dead body recovered from Subrata Nagar area of ​​Kanchanpur.

সবুজ ত্রিপুরা 
২৬ জুন  
শনিবার

পানিসাগর প্রতিনিধি:- উত্তর ত্রিপুরা জেলার কাঞ্চনপুর মহকুমার অন্তর্গত সুব্রত নগর এলাকায় গতকাল দেবু মালাকার(৩১) নামে এক ব্যক্তির মৃতদেহ পাওয়া যায়। 

মৃতের পিতা সুভাষ মালাকার কাঞ্চনপুর মহকুমা হাসপাতালে খবর পাঠালে ১০২ এম্বুলেন্স ঘটনাস্থলে পৌঁছে এবং দেহটি প্রাথমিক পরীক্ষা-নিরীক্ষা করে মৃত বলে জানান। খবর দেওয়া হয় কাঞ্চনপুর থানায়। 

কাঞ্চনপুর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে প্রাথমিক তদন্ত প্রক্রিয়া সম্পন্ন করে মৃতদেহটি কাঞ্চনপুর মহকুমা হাসপাতালের মর্গে পাঠানো হয়। ময়না তদন্ত কার্য সম্পন্ন করে মৃতদেহটি পরিবারের কাছে তুলে দেওয়া হবে বলে জানা যায়। 

দেবু মালাকার এর পিতা সুভাষ মালাকার এর কাছ থেকে জানা যায় যে ওনার ভাতিজা ও ভাতিজার বউ গতকাল ভোর বেলা পুত্র দেবু মালাকারকে ডেকে নিয়ে এসে ইলেকট্রিক খুঁটির সাথে বেঁধে মারধর করেন। 

ঘটনাটি সংঘটিত হয় কাঞ্চনপুর থানা হতে সাড়ে তিন কিলোমিটার দূরে পেশায় পুলিশ কনস্টেবল বাবুল মালাকারের বাড়ির সামনে। স্বামীর হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির আশায় মৃত দেবু মালাকার এর স্ত্রী বাবলি মালাকার কাঞ্চনপুর থানায় একটি মামলা করেন। দেবু মালাকারের স্ত্রী উনার স্বামীর হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

আরো পড়ুন 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu