ভ্যাকসিন সেন্টারে আশা ভ্যাকসিন গ্রহন কারিদের ফিরিয়ে দিচ্ছেন এম পি ডব্লিউ - Sabuj Tripura News

At the Vaccine Center, Asha is returning the vaccine recipients to MPW.

সবুজ ত্রিপুরা 
২২ জুন 
মঙ্গলবার

তেলিয়ামুড়া প্রতিনিধি:- করোনা মুক্ত দেশ গড়ার ডাক দিয়েছেন কেন্দ্রীয় সরকার সহ দেশের প্রধানমন্ত্রী। কেন্দ্রীয় ও রাজ্য সরকারের আদেশ মূলে ২১ ও ২২ শে জুলাই এই দুদিন টীকাদান কর্মসূচি শুরু হলো গোটা ত্রিপুরা রাজ্যে। এর অঙ্গ হিসাবে ২১ শে জুন এর পর মঙ্গলবার তথা ২২ শে জুন ভ্যাকসিন গ্ৰহন করার কর্মসূচি জারি রয়েছে। 

এই কর্মসূচি অনুসারে তেলিয়ামুড়া মহকুমা হাসপাতালে আওতাধীন মহকুমা হাসপাতাল সহ মোট ১৭ টি জায়গায় ভ্যাকসিন দেওয়ার কর্মসূচি শুরু হয়েছে। এর অঙ্গ হিসেবে মঙ্গলবার সকাল থেকেই হাওয়াই বাড়ি উপস্বাস্থ্য কেন্দ্রে ভ্যাকসিন দেওয়ার প্রক্রিয়া চলছিল। ভ্যাকসিন দেওয়ার প্রক্রিয়া সম্পর্কে এম পি ডব্লিউ এর কাছে জানতে চাইলে তিনি প্রথম থেকেই ভুল তথ্য দিতে থাকেন। 

এমনকি নিজের নাম পর্যন্ত গোপন করে রাখেন। উনার নাম উমা দেবনাথ হলেও তিনি ক্যামেরার সামনে জুয়েল দাস নামে নিজের পরিচয় দেন। জানা যায়, তেলিয়ামুড়া মহাকুমা হাসপাতালে অধীনে হাওয়াই বাড়ি উপস্বাস্থ্য কেন্দ্রে করোনা টীকা নেওয়ার জন্য অনলাইনে বুকিং করা সত্ত্বেও এম পি ডব্লিউ উমা দেবনাথ তাদেরকে টীকা না দিয়ে ফেরত পাঠিয়ে দেন। 

টিকা নিতে আসা জনগণের অভিযোগ, অনলাইনে বুকিং ৬০ জন এবং সরাসরি রেজিস্ট্রেশন করে ৪০ জন মোট ১০০ জনকে দেওয়া হবে বলে জানিয়ে দেন এম পি ডব্লিউ। তাছাড়া প্রত্যক্ষ করা গেল, ভ্যাকসিন নিতে আসা অনেকের মুখেই নেই মাক্স। যারা রয়েছেন ভ্যাকসিন দেওয়ার কাজে নিযুক্ত কর্মীদের মুখেও মাক্স নেই। 

যদিও ১৮ ঊর্ধ্ব টীকার দায়িত্বে থাকা তেলিয়ামুড়া মহকুমা হাসপাতালের চিকিৎসক ডাক্তার প্রনয় দাসের কাছে জানতে চাওয়া হলে তিনি জানান, প্রতিটি উপস্বাস্থ্য কেন্দ্রে অনলাইন রেজিস্ট্রেশন ১০০ এবং সরাসরি রেজিস্ট্রেশন ১০০ জন মোট ২০০ জনকে দেওয়া হবে। তাহলে প্রশ্ন হচ্ছে এম পি ডব্লিউ কেন টীকা না দিয়ে টিকা নিতে আসা জনগণ কে বাড়ি পাঠিয়ে দিচ্ছে। এব্যাপারে এলাকার মানুষজনের মধ্যে ক্ষোভ দেখা দিয়েছে।


আরো পড়ুন 


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu