দুই চালককে কেন্দ্র করে মারপিট গুরুতর আহত এক যুবক - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
১৫ জুন
মঙ্গলবার

বিশালগড় প্রতিনিধি:- মধুপুর থানাধীন কমলাসাগর বিধানসভার মধুপুর গ্রামীণ ব্যাংকের পাশে গুরুতর আহত যুবকের নাম রিমল বাদশা বয়স আনুমানিক ৩২ বাড়ি কমলাসাগর মিয়া পাড়া এলাকায়। জানা যায় মঙ্গলবার ছিল মধুপুর হাট বাজার। আচমকা বৃহৎ আকারের দুটি গাড়ি আসায় মধুপুর বাজারে যানজট লেগে যায়। 

এমন সময়ে যানজটের মাঝখানে পড়ে মিয়াপাড়া এলাকার রিমন বাদশা একটি স্কুটি নিয়ে। অপরদিকে মধুপুর থেকে রাস্তার মাতা উদ্দেশ্যে যাত্রী নিয়ে যাচ্ছিলেন এক অটো চালক যার নাম মিহির দাস অটো নম্বর টিআর-০৭১৯৭১ অভিযোগ অটোচালক মিহির দাস স্কুটির মধ্যে উনার গাড়িটি লাগিয়ে দেন। 

এমন সময়ে স্কুটি চালক রিমল বাদশা উনাকে জিজ্ঞেস করতেই ক্ষিপ্ত হয়ে ওঠেন। উনার মাথায় কিল-ঘুসি শুরু করে ঐ সময় উনার হাতে একটি ছিল হেলমেট সে হেলমেট দিয়ে মিহির দাস রিমল বাদশার মাথায় আঘাত করলে মুহুর্তের মধ্যে মাথা কেটে রক্তাক্ত হয়ে যায়। প্রত্যক্ষদর্শীরা তাকে মধুপুর প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যায়। 

পরবর্তিতে রিমল বাদশার পক্ষ থেকে মধুপুর থানায় অভিযুক্ত অটোচালক মিহির দাসের বিরুদ্ধে মামলা করেন। জানা যায় সম্পূর্ণ দোষ ছিল অটোচালকের প্রত্যক্ষদর্শীদের মতে। যদি আজ সেই মুহূর্তে পুলিশ থাকতো তাহলে সেই দুর্ঘটনা না ঘটার সম্ভাবনা থাকতো। এ ঘটনাকে কেন্দ্র করে অনেকে মধুপুর থানার পুলিশকে দায়ী করছেন।



একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu