তেলিয়ামুড়ায় বন্ধুর নাম সুদীপ সংঘটনের উদ্যোগে বিভিন্ন সামাজিক কর্মসূচি - Sabuj Tripura News

In Teliamura, various social programs were organized on the initiative of Friend's name is Sudip Sanghatan.

সবুজ ত্রিপুরা 
২২ জুন 
মঙ্গলবার

তেলিয়ামুড়া প্রতিনিধি:- বন্ধুর নাম সুদীপ সংঘটনের উদ্যোগে তেলিয়ামুড়ার কর্তব্যরত সাংবাদিকদের মধ্যে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করা হলো মঙ্গলবার দুপুরে। রাজ্যের প্রাক্তন স্বাস্থ্য মন্ত্রী তথা রাজ্যের বিধায়ক সুদীপ রায় বর্মণের অনুপ্রেরণায় ২৯ কৃষ্ণপুর বিধানসভা এলাকার সংঘটনের উদ্যোগে মঙ্গলবার তেলিয়ামুড়া মহকুমা সাংবাদিকদের মধ্যে মাস্ক, হেন্ডওয়াশ ও সেনিটাইজার বিতরন করা হয়। 

মঙ্গলবার বেলা ২ টায় তেলিয়ামুড়া মহকুমা প্রেসক্লাবের হল ঘরে হয় উক্ত অনুষ্ঠান। এদিন ঐ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তেলিয়ামুড়া প্রেসক্লাবের সম্পাদক পার্থ সারথি রায়। বন্ধুর নাম সুদীপ সংঘটনের পক্ষে সমাজ সেবক প্লহাদ দত্ত, বিকাশ দেবনাথ, রাকেশ রায়, অমল পাল, অরুনাভ ভট্টাচার্য সহ অন্যান্যরা। 

এদিন অনুষ্ঠানে আলোচনা করতে গিয়ে সংঘটনের কর্মকর্তারা জানান, রাজ্যের প্রাক্তন স্বাস্থ্যমন্ত্রী তথা বিধায়ক সুদীপ রায় বর্মন ও বিধায়ক আশীষ সাহা মহাশয়ের আদর্শে অনুপ্রাণিত হয়ে রাজ্যের বিভিন্ন এলাকায় প্রতিদিন দুঃস্থদের সাহায্য করা সহ করোনা পোজেটিভ হয়ে হোম আইসোলেটেড অবস্থায় থাকা মানুষের বিভিন্ন ভাবে সহযোগিতা করে যাচ্ছেন এই সংগঠন। 

এছাড়াও করোনা যুদ্ধে প্রথম সারির যোদ্ধাদের ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করার কর্মসূচী চালিয়ে যাচ্ছেন তারা। তাছাড়া এদিন এ সংগঠনের পক্ষ থেকে তেলিয়ামুড়া থানা, চাকমা ঘাট, মাইগঙ্গা এলাকায়ও মাক্স, স্যানিটাইজার বিতরণ করা হয়েছে।

আরো পড়ুন 


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu