ধর্মনগরে এবার জনগণের পাশে "বন্ধুর নাম ‌সুদীপ" সেচ্ছাসেবী সংস্থা - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
১৪ জুন
সোমবার

ধর্মনগর প্রতিনিধি:- করোনা অতিমারীর এই কঠিন সঙ্কটময় পরিস্থিতিতে বিপন্ন অসহায় মানুষের পাশে "বন্ধুর নাম ‌সুদীপ" নামক সামাজিক সংস্থার স্বেচ্ছাসেবকরা রাজ্যের বিভিন্ন প্রান্তে অসহায় জনগনের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। 

বিশেষত অতিমারীর এই কঠিন সময়ে যারা কোভিড সংক্রমিত হয়ে হোম আইসোলেশন রয়েছেন তাদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণের পাশাপাশি চিকিৎসা সংক্রান্ত বিষয়ে বিভিন্ন সাহায্য করে চলেছে এই সংস্থাটি। এবার এই সামাজিক সংস্থার ধর্মনগরের সেচ্ছাসেবকরা ধর্মনগরের দুঃস্থ দের সাহায্যে এগিয়ে এলো। 

ধর্মনগরের এই বন্ধুর নাম সুদীপ সংস্থার তরফে জানানো হয়েছে যে তারা দুঃস্থ অসহায় মানুষদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণের পাশাপাশি শহরের ভবঘুরে ও পথচারী পশুদের মধ্যে রাতের খাবারের ব্যবস্থা করে চলেছে। সেই মোতাবেক শনিবার ধর্মনগরেও "বন্ধুর নাম ‌সুদীপ" নামক স্বেচ্ছাসেবকরা ধর্মনগর শহরের দুঃস্থ পরিবার ও হোম আইসোলেশনে থাকা জনগণের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করলেন। 

"বন্ধুর নাম ‌সুদীপ" নামক স্বেচ্ছাসেবকরা জানিয়েছেন কোভিড পরিস্থিতিতে রাজ্য সরকারের সাথে সাথে তারাও জনগণের পাশে রয়েছেন। তারা ১০,৩২৩ চাকরি চ্যুত শিক্ষকদের মধ্যে যাদের অবস্থা করুন তাদের সাহায্য করছেন। আগামীতেও তারা বিভিন্ন সমাজ সেবা মূলক কর্মসূচি নিয়ে মানুষের পাশে থাকতে চান।

আরো পড়ুন 


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu