মুখ্যমন্ত্রী কোভিড স্পেশাল রিলিফ পেকেজের মাধ্যমে খাদ্য সামগ্রী বিতরণ - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
১২ জুন
শনিবার

পানিসাগর প্রতিনিধি:- বর্তমান করোনা অতিমারির সময়ে মুখ্যমন্ত্রী কিছুদিন পূর্বেই রাজ্যে কোভিড স্পেশাল রিলিফ পেকেজ এর ঘোষণা করেছেন। এই প্যাকেজ এর মাধ্যমে রাজ্যের ৭ লক্ষ্য গরিব পরিবারের কাছে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়ার পাশাপাশি প্রতিটি পরিবারকে ১০০০ টাকা করে প্রদান করার কর্মসূচি হাতে নেওয়া হয়। 

এই বৃহৎ প্রকল্পকে বাস্তবায়িত করতে উত্তর ত্রিপুরা জেলার পানিসাগর মহকুমা শাসক, পানিসাগর মহাকুমার বিধায়ক শ্রী বিনয় ভূষণ দাস ও পানিসাগর পঞ্চায়েত সমিতির চেয়ারপারসন সঞ্জয় দাসকে সাথে নিয়ে গতকাল সকাল ১১ ঘটিকায় জলাবাসা কো-অপারেটিভ লিমিটেড পরিচালিত ন্যায্যমূল্যের দোকানে পেকুছড়া, জলাবাসা এবং পূর্ব জলাবাসা গ্রাম পঞ্চায়েত এলাকার গরিব পরিবারের কাছে খাদ্য সামগ্রী পৌঁছে দেন। 

রাজ্যে করোনা কার্ফু জারি থাকার কারনে রাজ্যের গরিব পরিবারগুলো অসুবিধার সম্মুখীন হচ্ছেন। এই অবস্থায় বর্তমান ত্রিপুরা সরকার খাদ্য ও আর্থিক সহায়তা দিয়ে ঐ সমস্ত পরিবার গুলোর পাশে দাঁড়িয়েছেন। এই ধরনের বড় প্রকল্প রাজ্যে এর আগে কখনো দেওয়া হয়নি। 

তাই বর্তমান পরিস্থিতিতে কোভিড স্পেশাল রিলিফ প্যাকেজ স্কিমে খাদ্য সামগ্রী গুলি সঠিকভাবে বন্টন করতে নিজেই তদারকিতে আছেন পানিসাগর বিধানসভার সর্বজন প্রিয় বিধায়ক বিনয় ভূষণ দাস। 

রিলিফ প্যাকেজ বিতরনী অনুষ্ঠানে বিধায়ক উপস্থিত জনগণের উদ্দেশ্যে বলেন যে এলাকার প্রতিটা গরিব পরিবারের কাছে মুখ্যমন্ত্রীর স্পেশাল রিলিফ প্যাকেজ এর খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়ার প্রক্রিয়া জারি থাকবে। তা থেকে কেউ বঞ্চিত হবেন না বলে আশ্বস্ত করেন।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu