জলাবাসা শিববাড়ি ওয়েলফেয়ার সোসাইটির উদ্যোগে দুঃস্থদের ত্রাণ সামগ্রী বিতরনী অনুষ্ঠান - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
১১ জুন
শুক্রবার

পানিসাগর প্রতিনিধি:- উত্তর ত্রিপুরা জেলা পানিসাগর মহকুমার অন্তর্গত জলাবাসা শিববাড়ি ওয়েলফেয়ার সোসাইটির উদ্যোগে, দুঃস্থদের ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানের মধ্য দিয়ে জলাবাসা শিববাড়ি ওয়েলফেয়ার সোসাইটি, বর্তমান করোনা পরিস্থিতিতে সরকারি বিধি নিষেধগুলি সম্পূর্ণভাবে মেনে গতকাল সকাল ১১ ঘটিকায় শিববাড়ি প্রাঙ্গণে করোনা মহামারীর দ্বিতীয় পর্যায়ে, জলাবাসা, পূর্ব জলাবাসা, পেকুছড়া, রৌয়া ও পূর্ব রৌয়া গ্রাম পঞ্চায়েতের অধীন অর্থনৈতিক ভাবে অসহায় দুঃস্থ পরিবারদের সহযোগিতার জন্য ত্রাণ সামগ্রী বিতরণ করেন। 

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এলাকার বয়োজ্যেষ্ঠ নাগরিকগন এবং জলাবাসা বাজার কমিটির সম্পাদক সুরেন্দ্রনাথ, শিববাড়ি ওয়েলফেয়ার সোসাইটি সম্পাদক রবীন্দ্রনাথ সহ আরো অন্যান্য গন। 

জলাবাসা শিববাড়ি ওয়েলফেয়ার সোসাইটির সভাপতি শ্রী সূধন্য কুমার নাথ এর সাথে কথা বলে জানা যায় যে প্রায় ৭০ বছরেরও অধিক পুরাতন এই জলাবাসা শিববাড়ি। শিববাড়ির সূচনা থেকেই দুর্গাপূজা, কালীপূজা ও বিভিন্ন হিন্দুধর্মীয় অনুষ্ঠান সহ বিগত প্রায় ৩০ বছর থেকে ৫ থেকে ৭ দিন ব্যাপী হরিনাম সংকীর্তন অনুষ্ঠান হয়ে থাকে। 

বর্তমানে করোনা ভাইরাসকে প্রতিরোধ করতে সরকারি বিধি নিষেধ পালনের জন্য লকডাউন চলাকালীন সময়ে মানবজাতি আজ গৃহবন্দী। তাতে জলাবাসা অঞ্চলের পাঁচটি গ্রাম পঞ্চায়েতে এর অধীনস্থ অর্থনৈতিক ভাবে অতি দুর্বল পরিবারগুলি আজ অসহায়। 

তাই তাদের এই সময় জলাবাসার শিববাড়ি ওয়েলফেয়ার সোসাইটির উদ্যোগে আজকের এই ত্রাণ বিতরণী অনুষ্ঠানের মাধ্যমে, পরিবারগুলি কিছুটা হলেও উপকৃত হবেন বলে মনে করেন এবং আগামী দিনেও আরো বৃহৎ আকারে মানুষের জন্য এগিয়ে আসার পরিকল্পনা নিয়ে সোসাইটি কাজ করে যাবে বলে আশা প্রকাশ করে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu