স্বামী ও বয়ফ্রেন্ড দুজনকেই চাই ! একই বাড়িতে থাকার দাবিতে বিদ্যুতের খুঁটিতে চড়লেন গৃহবধূ। দেখুন সেই ভাইরাল ভিডিয়ো।

                                                                                                                       Image Credit source: Twitter
                                    

সবুজ ত্রিপুরা স্বামীকে চাই আবার প্রেমিকের কাছ থেকেও দূরে সরে থাকতে পারছেন না স্ত্রী এই সমস্যা মেটাতে একসঙ্গে একি বাড়িতে স্বামী প্রেমিকের সাথে থাকার প্রস্তাব দিলেন বধূ। এমনি এক ঘটনা ঘটেছে উত্তর প্রদেশের গোরক্ষপুরে।


কিন্তু
স্ত্রীর প্রস্থাব মানতে নারাজ স্বামী। স্ত্রীর এমন আবদার শুনে রেগে অগ্নিশর্মা হয়ে বাড়ি থেকে বেরিয়ে গেলেন স্বামী আর স্বামীকে রাজি করাতেই শেষমেশ বিদ্যুতের খুঁটিতে চড়ে বসলেন মহিলা। মহিলার এমন কীর্তির ভিডিয়ো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।


খবরে জানযায় পিপরাইচের বাসিন্দা বছর চৌত্রিশের ওই মহিলা তিন সন্তান জননী।স্বামী দিনমজুর। মহিলার স্বামী থাকা সত্ত্বেও দীর্ঘ সাত বছর ধরে পাশের গ্রামের এক ব্যক্তির সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল।

কিছু দিন পূর্বে স্বামী স্ত্রীর এই বিবাহ বহির্ভূত সম্পর্কের কথা জানতে পারেন এবং তিনি হাতেনাতে স্ত্রী তাঁর প্রেমিককে ধরে ফেলেন। এবং তাতে স্বামী-স্ত্রীর মধ্যে তুমুল অশান্তি শুরু হয়।

ওই মহিলা দাবি করেন, প্রেমিকও থাকুক বাড়িতে। তাহলে সংসার চালাতে সাহায্য করতে পারবে। স্বামী এই দাবি মানেননি। রাগে বাড়ি ছেড়ে চলে যান।

                                                                                    Video Credit source: Twitter


এদিকে, স্বামীকে মানাতে ওই মহিলা সোজা বিদ্যুতের খুঁটিতে উঠে পড়েন। মহিলাকে দেখতে ভিড় জমান স্থানীয় গ্রামের বাসিন্দারা। মহিলাকে বোঝানোর চেষ্টা করেন সকলে, কিন্তু ওই মহিলাও নাছোড়।

হাইটেনশন তারে বিদ্যুৎস্পৃষ্ট হতে পারেন, এই ভয়ে গ্রামের বাসিন্দার বিদ্যুৎদপ্তরে খবর দিলে বিদ্যুৎদপ্তর বিদ্যুৎ সংযোগও বিচ্ছিন্ন করে শেষ অবধি পুলিশ দীর্ঘক্ষণ বোঝানোর পর নেমে আসেন মহিলা।

আরপড়ুন : পয়লা এপ্রিল থেকে চালু নয়া আয়কর নীতি, দেখেনিন কী কী থাকছে এই ব্যবস্থায়?


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu