“আমি তাদের কাঁদাবো যারা আমাকে কাঁদিয়েছে”। ত্রিপুরার মাটি ছুয়ে রণহুঙ্কার দিলেন তিপ্রা মথার সুপ্রিম প্রদ্যোত কিশোর দেববর্ম।


 

সবুজ ত্রিপুরা :-“আমি তাদের কাঁদাবো যারা আমাকে কাঁদিয়েছে”……প্রাদুত কিশোর 

ত্রিপুরার মাটি ছুয়ে এমনি রণহুঙ্কার দিলেন তিপ্রা মথার সুপ্রিম প্রদ্যোত কিশোর দেববর্ম। যারা আমাকে কাঁদিয়েছে বলতে তিনি কাদের বুঝাতে চেয়েছেন তা কিন্তু পরিষ্কার।


তিনি বলেন তিনি মানুষ কে ভালবাসেন,নিজের মানুষের সাথে রাজনীতি করবেন না রাজনীতি করবেন তাদের সাথে যারা তার সাথে রাজনীতি করেছে এবং দীর্ঘ ২৫ বছর আন্ডারস্ট্যান্ডিং করে ত্রিপুরায় শাসন চালিয়েছে।



যদিও ২৫ বছর কাদের সাথে কার আন্ডারস্ট্যান্ডিং ছিল তা এখন সাধারণ মানুষের কাছে পরিষ্কার, মানুষ এখন বুঝতে পারছে কংগ্রেস এবং সিপিম এর ২৫ বছরের মিত্রতা।

গতকাল বৃহস্পতিবার ত্রিপুরার দুটি লোকসভা কেন্দ্রের বিজেপির প্রার্থী পশ্চিম ত্রিপুরা কেন্দ্রের বিপ্লব কুমার দেব এবং পূর্ব ত্রিপুরা সংরক্ষিত আসনের কৃতি সিং দেববর্মণ দুপরের বিমানে করে এক সাথে দিল্লী থেকে ত্রিপুরাতে আসেন তাদের সাথে ছিলেন মথার সুপ্রিম প্রদ্যোত কিশোর দেববর্ম। 


আরো পড়ুন :- আপনি কি আয়কর( Income Tax) দাতা ? তাহলে জেনেনিন আয়কর বিভাগ আই টি আর (ITR) অসঙ্গতির জন্য কেন নোটিশ জারি করতে চলেছে



বিমানবন্দরে সাংবাদিক দের সাথে কথা বলতে গিয়ে  প্রদ্যোত কিশোর বলেন দিল্লির কেন্দ্রীয় সরকারের সাথে ত্রিপাক্ষিক বৈঠকে যে চুক্তি স্বাক্ষর হয় সেই চুক্তি বাস্তবায়ান করতে হলে একজন উপযুক্ত প্রার্থীকে দিল্লীতে পাঠানো প্রয়জন যে লক্ষ্য রাখবে চুক্তিটি  বাস্তবায়ানে যাতে কুনো বাঁধার সৃষ্টি নাহয়। 


তিনি বলেন ইতিপূর্বে আর অনেক চুক্তি স্বাক্ষর হয়েছিল কিন্তু তা বাস্তবায়ন হয়নি যার জন্য তিপ্রা মথা এবং বিজেপির নেতৃত্বরা বসে পূর্ব ত্রিপুরা সংরক্ষিত আসনে প্রাদুত কিশোর দেববর্মর এর বড় বোন কৃতি সিং দেববর্মণ এর নাম স্থির করেন। 

প্রদ্যোত কিশোর বলেন সারা দেশে এখন বিরোধী দল বলতে কিছু নেই ২৫ বছর বামেরা মুখে মুখেই জনজাতি দরদ দেখিয়েছে কাজের কাজ কিছু করেনি। সাংবাদিক দের সিএএ নিয়ে এক প্রশ্নের উত্তরে প্রদ্যোত কিশোর বলেন  তিনি আন্দলন করেছিলেন এন আর সি নিয়ে যার জন্য ২০১৯ সালে কংগ্রেস থেকে পদত্যাগ ও করেছিলেন  তিনি সিএএ র জন্য আন্দলন করেননি। 

বিমানবন্দর থেকে তিপ্রা মথার কর্মী সমর্থকরা এক বাইক রেলির করে প্রাদুত কিশোর দেববর্ম এবং কৃতি সিং দেববর্মণকে আগরতলা রাজবাড়ি পর্যন্ত নিয়ে আসে।





একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu