নব চিন্তন ওয়েলফেয়ার সোসাইটি এবং বনদপ্তরের উদ্যোগে তেলিয়ামুড়ায় জাতীয় চিকিৎসক দিবস পালন - Sabuj Tripura News

National Doctors Day Celebration Teliamura at the initiative of Nab Chintan Welfare Society and Forest Department.

সবুজ ত্রিপুরা 
১ জুলাই
বৃহস্পতিবার

তেলিয়ামুড়া প্রতিনিধি:- এক জুলাই জাতীয় চিকিৎসক দিবস। এই দিনে নব চিন্তন ওয়েলফেয়ার সোসাইটির এবং তেলিয়ামুড়া বনদপ্তরের সহযোগিতা সংক্ষিপ্ত অনুষ্ঠানের মধ্য দিয়ে দিনটি পালন করা হয়। 

সংস্থার পক্ষ থেকে তেলিয়ামুড়া মহকুমা হাসপাতালে চিকিৎসকদের মানপত্র, মাস্ক, সহ একটি গাছ দিয়ে তাদের সংবর্ধনা প্রদান করা হয়। 

উপস্থিত ছিলেন মহকুমা স্বাস্থ্য আধিকারিক চন্দন দেববর্মা সংস্থার সভাপতি সম্পাদক যথাক্রমে সৌম্য দ্যুতি দেব, চিরঞ্জীব দেব, তেলিয়ামুড়া ফরেস্ট রেঞ্জ এর রেঞ্জার সুপ্রিয় দেবনাথ সহ প্রমুখরা। 

নব চিন্তন ওয়েলফেয়ার সোসাইটি ১১ বছর যাবৎ সামাজিক কর্মসূচি চালিয়ে যাচ্ছে। প্রতিবছর গরিব ছাত্র ছাত্রীদের পাঠ্যপুস্তক দান, স্বাস্থ্য শিবির রক্তদান শিবির, পরিবেশের ভারসাম্য রক্ষায় বৃক্ষরোপণ করছে এই সংস্থা। 

এছাড়া বিভিন্ন সচেতনতামূলক সেমিনার, দুর্যোগে জনগণকে সহযোগিতা, বিনামূল্যে ছাত্র ছাত্রীদের শিক্ষা প্রদান, মাস্ক, সাবান সেনিটাইজার খাদ্য সামগ্রী বিতরণ সহ বিভিন্ন কাজ আসছে। 

এরই অংশ হিসেবে চিকিৎসক দিবসে চিকিৎসকদের সম্বর্ধনা জানান সংস্থার কর্মকর্তারা।

আরও বলেন চিকিৎসকরা যেভাবে নিজেদের জীবনকে বাজি রেখে জনগণকে চিকিৎসা পরিষেবা দিয়ে যাচ্ছেন এর জন্য তাদের প্রতি সম্মান জানাতে এই বিশেষ দিনে এই সংবর্ধনা।

আরো পড়ুন 


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu