তেলিয়ামুড়া বিএসএফ সেক্টর হেডকোয়ার্টারে পালিত হলো বিশ্ব যোগা দিবস - Sabuj Tripura News

World Yoga Day was celebrated at Teliamura BSF Sector Headquarters

সবুজ ত্রিপুরা 
২১ জুন 
সোমবার

তেলিয়ামুড়া প্রতিনিধি:- বর্তমান করোনা পরিস্থিতিতে গোটা দেশের সাথে তাল মিলিয়ে আমাদের রাজ্যে ও পালিত হল সপ্তম বিশ্ব যোগা দিবস। সেই সাথে বাদ যায়নি খোয়াই জেলার তেলিয়ামুড়া মহকুমাও। মহা সাড়ম্বে বর্তমান করোনা পরিস্থিতি কে মান্যতা দিয়ে পালিত হল সপ্তম বিশ্ব যোগা দিবস। 

সোমবার তেলিয়ামুড়া খাসিয়ামঙ্গল স্থিত বিএসএফ সেক্টর হেডকোয়ার্টারে করোনা পরিস্থিতিকে মান্যতা দিয়ে পালিত হলো বিশ্ব যোগা দিবস। এদিন সকাল সাতটায় বিএসএফ সেক্টর হেডকোয়ার্টারে বিএসএফ জওয়ান ও তাদের পরিবারের সদস্যরা পালন করলো বিশ্ব যোগা দিবস। 

এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডি আই জি তেলিয়ামুড়া সেক্টর সুশীল কুমার, ৮০ ব্যাটেলিয়ান কমান্ড্যান্ট হ্যাপি বর্মা সহ বিএসএফ -এর অন্যান্য আধিকারিক সহ জওয়ানরা। 

উল্লেখ্য থাকে, যোগ হলো প্রাচীন ভারতের অদ্ভূত এক বিশেষ ধরনের শারীরিক ও মানসিক ব্যায়াম এবং আধ্যাত্মিক অনুশীলন প্রথা। এর উদ্দেশ্য মানুষের শারীরিক ও মানসিক সুস্থতা বিধান। তাই বর্তমান করোনা পরিস্থিতিতে যোগাভ্যাস অত্যন্ত গুরুত্বপূর্ণ। তাছাড়া তেলিয়ামুড়া মহকুমার ঐতিহ্যবাহী সামাজিক সংস্থা নব চিন্তন ওয়েলফেয়ার সোসাইটি, কবি নজরুল দ্বাদশ শ্রেণী বিদ্যালয়ের এন এস এস ইউনিট সহ তেলিয়ামুড়ার বিভিন্ন সামাজিক সংস্থা বর্তমান করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে ছোট পরিসরে করোনা বিধি নিষেধকে মান্যতা দিয়ে এই দিনটি পালন করে।

আরো পড়ুন 


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu