তেলিয়ামুড়া বিএসএফ সেক্টর হেড কোয়াটারে পালন বিশ্ব পরিবেশ দিবস - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
৫ জুন
শনিবার

তেলিয়ামুড়া প্রতিনিধি:- সমগ্র দেশের সাথে সঙ্গতি রেখে এ রাজ্যের বিভিন্ন প্রান্তে বিশ্ব পরিবেশ দিবস পালিত হচ্ছে। এরই অঙ্গ হিসেবে শনিবার  তেলিয়ামুড়া খাসিয়া মঙ্গল স্থিত বিএসএফ সেক্টর হেড কোয়াটারে পালন করা হয় বিশ্ব পরিবেশ দিবস। 

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

এই অনুষ্ঠানে ছিলেন বিএসএফ তেলিয়ামুড়া সেক্টর ডিআইজি সুশীল কুমার, সেক্টর কমান্ডার অনিল টিগ্ৰা, ৮০ ব্যাটালিয়ন কমান্ডার হ্যাপি বর্মা, ১৯১ ব্যাটালিয়ন কমান্ডার সীতা রাম বেরবা, তেলিয়ামুড়া ডিভিশনাল ফরেস্ট অফিসার ডক্টর নিরাজ কুমার চঞ্চল, এসডিএফও কৃষ্ণ গোপাল রায়, তেলিয়ামুড়া ফরেস্ট রেঞ্জ অফিসার সুপ্রিয় দেবনাথ সহ ক্যাম্পের জওয়ান এবং তাদের পরিবারের লোকজনেরা। 

শনিবার সকালে খাসিয়া মঙ্গল স্থিত বিএসএফ সেক্টর হেড কোয়াটারে করোনা অতিমারির নির্দেশিকা গুলিকে মান্যতা দিয়ে বিশ্ব পরিবেশ দিবসে অনুষ্ঠানটি পালন করা হয় যথাযোগ্য মর্যাদায়। 

করোনা পরিস্থিতিতে দেশ সহ রাজ্যে অক্সিজেনের সংকটময় পরিস্থিতিতে গাছই পারে অফুরন্ত অক্সিজেন দিয়ে মানব সভ্যতাকে বাঁচিয়ে রাখতে, তাই বৃক্ষরোপণ খুবই গুরুত্বপূর্ণ। 

বৃক্ষরোপণের মধ্য দিয়ে সমগ্র পৃথিবীতে অক্সিজেনের ভারসাম্য বজায় রাখা সম্ভব। একটি বৃক্ষ একটি মানব জীবনকে বাঁচিয়ে রাখতে সাহায্য করে। তাই এই বিশ্ব পরিবেশ দিবসে বৃক্ষরোপনে সকলকে এগিয়ে আসতে আহ্বান জানিয়েছেন বিএসএফ সেক্টর হেডকোয়াটার তেলিয়ামুড়া।



একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu