ভয়াবহ দুর্ঘটনায় গুরুতর আহত দুই, আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য জিবি হাসপাতালে প্রেরন - Sabuj Tripura News

Two critically injured in horrific accident, rushed to GB hospital for advanced treatment.
সবুজ ত্রিপুরা
১৬ জুন
বুধবার

তেলিয়ামুড়া প্রতিনিধি:- নৈশ কালীন কারফিউ চলাকালীন সময়েও কিছুতেই যেনো যান দুর্ঘটনার লাগাম টানতে পারছেনা ট্রাফিক পুলিশ। ফলে মঙ্গলবার সন্ধ্যা নাগাদ যান দুর্ঘটনার কবলে এক বাইক ও বাইসাইকেল আরোহী। ঘটনা তেলিয়ামুড়া থানাধীন মোহরছড়া মেড্ডা চৌমুহনী এলাকায় আহত ২ জন। 

এদের মধ্যে নয়নপুর এলাকার বাসিন্দা তথা বাইসাইকেল আরোহী বিপ্লব মজুমদার(৩৫) এবং আরেক যুবক তথা বাইক আরোহী কমলনগর এলাকার রিপন দাস(১৫) গুরুতর আহত হন। বিবরণে জানা যায়, নয়নপুর এলাকার বাসিন্দা বিপ্লব মজুমদার পেশায় সুপারি বিক্রেতা। 

সে অন্যান্য দিনের মতো অন্যের গাছ থেকে সুপারি পেড়ে বাইসাইকেল নিয়ে নিজ বাড়ির দিকে ফিরছিলেন। এমন সময় দ্রুতগতিতে আসা একটি বাইক তাকে সজোরে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন বাইসাইকেল আরোহী বিপ্লব মজুমদার এবং বাইক চালক রিপন দাস নিজেও। 

সঙ্গে সঙ্গে খবর যায় তেলিয়ামুড়া দমকল বাহিনীর অফিসে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন দমকলবাহিনীর জওয়ানরা। তারা এসে আহতদের উদ্ধার করে তড়িঘড়ি নিয়ে আসা হয় তেলিয়ামুড়া মহকুমা হাসপাতালে। বাইসাইকেল আরোহী বিপ্লব মজুমদারের মাথায়, কপালে এবং চোখে গুরুতর আঘাত লাগে। 

তাছাড়া গুরুতর আহত হন রিপন দাসও। এদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক তাদের আগরতলা জিবি হাসপাতালে প্রেরন করেন। এদিকে এলাকাবাসীর সূত্রে জানা যায়, দ্রুত গতিতে বাইক চালানোর ফলেই এই দুর্ঘটনা।

আরো পড়ুন 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu