তেলিয়ামুড়ায় কোভিড-১৯ সচেতনতা শিবির - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
২ জুন
বুধবার

তেলিয়ামুড়া প্রতিনিধি:- তেলিয়ামুড়া মহকুমা প্রশাসন, প্রেসক্লাব ও আরক্ষা দপ্তরের যৌথ উদ্যোগে আজ দুটি জায়গায় সচেতনতা শিবির করা হয় কোভিড-১৯ দ্বিতীয় ঢেউ নিয়ে। এতে উপস্থিত ছিলেন রাজ্য বিধানসভার মুখ্য সচেতক তথা তেলিয়ামুড়া বিধানসভা কেন্দ্রের বিধায়িকা কল্যাণী রায়, তেলিয়ামুড়া মহাকুমা প্রেসক্লাবের সম্পাদক পার্থ সারথি রায়, তেলিয়ামুড়া মহকুমা হাসপাতালের চিকিৎসক ডাক্তার অনির্বাণ ভৌমিক সহ তেলিয়ামুড়া মহকুমার অন্যান্য সাংবাদিক এবং প্রশাসনের কর্মকর্তারা। 

প্রথমে মোহরছড়া বাজারে সচেতনতা শিবির করা হয়। বাজারে আসা জনসাধারণকে করোনা ভাইরাস অতিমারী নিয়ে সচেতন করা হয়। পরে দুষ্কি বাজারেও সচেতনতা শিবির অনুষ্ঠিত হয় করোনা অতিমারী নিয়ে। সেখানে রাজ্য বিধানসভার মুখ্য সচেতক কল্যাণী রায় বাজারে আসা জনসাধারণের উদ্দেশ্যে করোনা ভাইরাস প্রতিরোধ নিয়ে সচেতনতা মূলক কথাবার্তা বলেন। 

বিধায়িকা জনগণের উদ্দেশ্যে বলেন, করোনা নিয়ে ভয় পাওয়ার কোন কারণ নেই। করোনা পরীক্ষায় অংশ নিন। সরকার আপনাদের পাশে আছে। কোভিড-১৯ এ আক্রান্ত হলে প্রয়োজনীয় চিকিৎসার ব্যবস্থা রয়েছে। তাছাড়া হোম আইসোলেশনে থাকাকালীন সরকারি সুযোগ সুবিধা নিয়েও আলাপ-আলোচনা করেন রাজ্য বিধানসভার মুখ্য সচেতক কল্যাণী রায়।



একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu