বিধায়িকা কল্যাণী রায় পানীয় জলের সমস্যা নিরসনের জন্য পরিদর্শনে গেলেন তেলিয়ামুড়া কেরলেং অঞ্চল- Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
১ জুন
মঙ্গলবার

তেলিয়ামুড়া প্রতিনিধি:- পানীয় জলের সমস্যা নিরসনের জন্য পরিদর্শনে গেলেন রাজ্য বিধানসভার মুখ্য সচেতক তথা ২৮ তেলিয়ামুড়া বিধানসভা কেন্দ্রের বিধায়িকা কল্যাণী রায়। বিধায়িকা ছাড়াও ছিলেন ডিডাব্লিউএস দপ্তরের তেলিয়ামুড়া মহকুমার এক্সিকিউটিভ ইঞ্জিনিয়ার গোপী মজুমদার, অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার, জুনিয়র  ইঞ্জিনিয়ার সহ অন্যান্যরা। তেলিয়ামুড়া আর ডি ব্লকের কেরলেং এলাকায় ৫০টি জনজাতি পরিবারের বসবাস। 

দীর্ঘ কয়েক মাস যাবত উনারা পানীয় জলের জন্য দুর্ভোগের শিকার হচ্ছিলেন। খবর পেয়েই বিধায়িকা কল্যাণী রায় রবিবারে ডিডাব্লিউএস দপ্তরের আধিকারিকদের নিয়ে কেরলেং অঞ্চল পরিদর্শনে যান। পরিদর্শন কালে বিধায়িকা কল্যাণী রায় বলেন, আগামী ৭ দিনের মধ্যে কেরলেং এলাকায় নতুন একটি ডিপ টিউবওয়েল বসানো হবে এবং পুরাতন ডিপ টিউবওয়েলটি সংস্কার করে দেওয়া হবে পানীয় জলের সমস্যা নিরসনের জন্য। 

তিনি বলেন, বিগত দিনে কেরলং এলাকায় পূর্বতন বিধায়িকা পরিদর্শনে আসেননি। এলাকায় ছিলনা রাস্তা, এর জন্য এলাকার মানুষজন দুর্ভোগের শিকার হতেন। রাজ্যে বিজেপি জোট সরকার প্রতিষ্ঠিত হওয়ার পর গত ২০১৯ সালে এলাকাবাসীদের দাবী মতো ছড়ার উপর সেতু এবং রাস্তা নির্মাণ করে দেওয়া হয়। তবে ওই এলাকার ৫০ পারিবার মানুষ-জনদের পানীয় জলের সমস্যা আগামী সাত দিনের মধ্যে নিরসন হয়ে যাবে বলে জানান বিধায়িকা কল্যাণী রায়। বিধায়িকার এই আশ্বাস পেয়ে খুশি এলাকাবাসী।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu