বক্সনগর প্রেস ক্লাবে প্রয়াত সাংবাদিকের স্মরণ সভা - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
১ জুন
মঙ্গলবার

বক্সনগর প্রতিনিধি:- এিপুরা জার্নালিস্ট ইউনিয়ন এর সিপাহীজলা জেলার প্রথম কমিটির কোষাধ্যক্ষ ও বক্সনগর প্রেসক্লাবের প্রয়াত সাংবাদিক এিদ্বীপ করের স্মরণ সভা অনুষ্ঠিত হয়। প্রয়াত সাংবাদিক এিদ্বীপ করের মৃত্যুতে সংবাদ মহল মর্মাহত, আমরা হারিয়েছি কলমের এক বীর যোদ্ধা ও সৈনিক কে। 

সাংবাদিক এিদ্বীপ করের জন্ম ৩০শে মার্চ ১৯৭৫ মৃত্যু ২৩শে এপ্রিল ২০২১ তিনি দীর্ঘ ১৮বছর যাবত সাংবাদিকতার পেশায় যুক্ত ছিলেন বক্সনগর প্রেস ক্লাব গঠন করার পেছনে উনার অপরীসীম ভূমিকা ছিল। এিপুরা জার্নালিস্ট ইউনিয়ন এর সিপাহীজলা জেলা বিস্তার লাভ করার পেছনে ও উনি ভুমিকা পালন করে গেছেন। তিনি দৈনিক প্রভাতি প্রএিকা, আজকের ফরিয়াদ, লাইভ ২৪ ভেনগার্ড টিভিতে কাজ করেছেন, সাংবাদিক প্রয়াত এিদ্বীপ করের পরিবারের প্রতি রইল শোক ও সমবেদনা। 

এই স্মরণ সভা অনুষ্ঠানে উপস্থিতি ছিলেন বক্সনগর এলাকার বিশিষ্ট সমাজ সেবক সুভাষ চন্দ্র সাহা, আব্দুল আলিম, নজরুল ইসলাম, এিপুরা জার্নালিস্ট ইউনিয়ন এর রাজ্য কমিটির সদস্য মেহবুব আলম জেলা সম্পাদক উদয়ন চৌধুরী জেলা সভাপতি সাদেক মিয়া সহ অন্যান্যরা। সাংবাদিক এিদ্বীপ করের পরিবারকে সংগঠনের পক্ষ থেকে কিছু উপহার ও নগদ অর্থ প্রদান করা হয় এবং আগামী দিনে উনার পরিবারের পাশে থাকার অঙ্গীকার করা হয়।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu