নব চিন্তন ওয়েলফেয়ার সোসাইটির উদ্যোগ তেলিয়ামুড়ায় সেবামূলক কর্মসূচি - Sabuj Tripura News

Service program in Teliamura at the initiative of Naba Chintan Welfare Society.
সবুজ ত্রিপুরা
১৬ জুন
বুধবার

তেলিয়ামুড়া প্রতিনিধি:- তেলিয়ামুড়া মহাকুমায় সর্বদা মানুষের সাথে, মানুষের হয়ে, মানুষের পাশে থেকে কাজ করে চলছে তেলিয়ামুড়ার নব চিন্তন ওয়েলফেয়ার সোসাইটির নামে একটি সামাজিক সংস্থা। প্রায়শই নব চিন্তন ওয়েলফেয়ার সোসাইটি বিভিন্ন সামাজিক এবং সেবামূলক কাজে নিয়োজিত থাকেন তারা। 

আজও ভলেন্টারী হেলথ অ্যাসোসিয়েশন অফ ত্রিপুরা-এর সহযোগিতায় নব চিন্তন ওয়েলফেয়ার সোসাইটি-এর উদ্যোগে তেলিয়ামুড়া মহকুমা প্রেস ক্লাবে এক সংক্ষিপ্ত অনুষ্ঠানের মধ্য দিয়ে করোনার প্রথম সারির যোদ্ধা হিসেবে তেলিয়ামুড়া মহকুমায় কর্তব্যরত সাংবাদিকদের মধ্যে করোনা থেকে বাঁচার জন্য মাস্ক ও সাবান বিতরণ করা হয়। 

উপস্থিত ছিলেন পুর পরিষদের প্রাক্তন ভাইস চেয়ারম্যান রূপক সরকার, পুর পরিষদের প্রাক্তন সদস্য বিমল রক্ষিত, মহকুমা প্রেস ক্লাবের সম্পাদক পার্থ সারথি রায়, সংস্থার উপদেষ্ঠা শিক্ষক উত্তম দে, সংস্থার সম্পাদক চিরঞ্জীব দেব সহ  আশুতোষ দেব, শিব জ্যোতি মল্লিক, শৌণক দাস, রহুল মালাকার সহ সংস্থার অন্যান্য সদস্যরা। 

অনুষ্ঠানে সাংবাদিক সহ সংস্থার সদস্যদের মধ্যে মাস্ক ও সাবান প্রদান করা হয়। বর্তমান করোনা পরিস্থিতি কালে নব চিন্তন ওয়েলফেয়ার সোসাইটির এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছে তেলিয়ামুড়ার সকল অংশের মানুষজন।

আরো পড়ুন 


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu