জায়গা সংক্রান্ত বিষয় নিয়ে স্বামী এবং স্ত্রীর উপর আক্রমণ আহত স্বামী, মধুপুর থানায় মামলা - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
১১ জুন
শুক্রবার

বিশালগড় প্রতিনিধি:- মধুপুর থানাধীন কমলাসাগর বিধানসভা হরিহরদুলা এলাকার শেখর সরকারের পিতৃ সম্পত্তি রয়েছে আর সেই প্রীতি সম্পত্তির উপর ওই এলাকারই এক যুবক গৌতম বর্মনের নজর পড়ে। বলপূর্বক সে জায়গাটি দখল করার চেষ্টা চালিয়ে যাচ্ছে।

তা নিয়ে স্থানীয় পঞ্চায়েতে দফায় দফায় সভা হলেও গৌতম বর্মন পঞ্চায়েতের কথা পাত্তা না দিয়ে বলপূর্বক জায়গাটি দখল করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। অথচ সম্পূর্ণ কাগজপত্র রয়েছে শেখর সরকারের। শেষ পর্যন্ত গত ৩ জুন বলপূর্বক জায়গা দখল করার উদ্দেশ্যে শেখর সরকারের বাড়ির উপর মদমত্ত অবস্থায় চড়াও হয়ে আসে। 

আর তাতে বাধা দিতেই কাঠের টুকরো দিয়ে গৌতম বর্মন শেখর সরকারের মাথায় আঘাত করে। মুহূর্তের মধ্যেই তারা মাথা ফেটে যায়। মাটিতে লুটিয়ে পড়ে রক্তাক্ত অবস্থায়। 

তাতেও ক্ষান্ত থাকেনি গৌতম বর্মন, শেখর সরকারের স্ত্রী এগিয়ে আসলে তার উপর আক্রমণ চালায়। এদিন মধুপুর হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর তার মাথায় সেলাই দিয়ে মধুপুর থানায় মৌখিকভাবে এক কথা জানিয়ে যান। 

আর তারপরই আরো ক্ষুব্দ হয়ে ওঠে গৌতম বর্মন বারবার হুমকি দেয়, প্রাণে মেরবে স্বামী এবং স্ত্রীকে যদি থানার মামলা না তোলা হয়। শেষ পর্যন্ত অসহায় পরিবারের শেখর দাস পঞ্চায়েতের দ্বারস্থ হন। দীর্ঘ সাত দিন কোন সুরাহা না হওয়ার পর শুক্রবার লিখিত ভাবে গৌতম বর্মনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu