পিতৃহারা সন্তানের পাশে দাঁড়াল চাইল্ড লাইনের কর্মীরা - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
১০ জুন
বৃহস্পতিবার

বিশালগড় প্রতিনিধি:- বিশালগড় মহকুমার গকুল নগর গ্রাম পঞ্চায়েতের ৭ নং ওয়ার্ডের বাসিন্দা গোপাল নম উনার ছেলে মলিন নম জরে আক্রান্ত হন। এবং কিছুদিন পূর্বে মৃত্যু হয় উনার। উনার মৃত্যুতে গোটা পরিবারটি সম্পূর্ণ ভেঙে যায়। জানা যায় পরিবারের উপার্জন করার মত আর কেউ নেই। এবং উনার ছোট ছোট দুটি সন্তান রয়েছে। 

এমন অবস্থায় খবর পায় চাইল্ড লাইনের কর্মীরা এবং আজ ছুটে আসে মৃতের পরিবারের সঙ্গে দেখা করতে। এবং পরিবারের আর্তনাদ দেখে চাইল্ড লাইনের কর্মীরা পরিবারের পরিজনদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন, পাশাপাশি সাহায্যের হাত বাড়িয়ে দেবেন বলে উনার বৃদ্ধ মা-বাবাকে আশ্বস্ত করেন। প্রতিনিধি দলের মধ্যে ছিলেন সিপাহীজলা জেলা পরিষদের সদস্য শান্তা দাস। 

মৃত মলিন এর বৃদ্ধ পিতা গোপাল নম এই বৃদ্ধ বয়সে বাঁশ বেতের কাজ করছেন কিন্তু এই কাজ করে এখন সংসার প্রতিপালন করা খুবই কষ্টকর। তিনি আরো জানান এই বাঁশ বেতের কাজ করে উনার দুই নাতিন সহ পুত্রবধূর প্রতিপালন অসম্ভব তাই সরকারের নিকট আবেদন করছেন যে এই পিতৃহারা সন্তানের দিকে যেন সরকার একটু নজর দেয়। 

তা না হলে অনাহারে মৃত্যুর কোলে ঢলে পড়বে পরিবারটি। এদিকে জানা যায় পরিবারের রেশন কার্ড বিপিএল এডক থাকলেও তাদের বাসস্থান এর অবস্থা খুবই খারাপ তাদের একমাত্র আশা এখন সরকারের উপর সেদিকেই তাকিয়ে রয়েছে গোটা পরিবার।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu