রাবার বাগান থেকে উদ্ধার ঝুলন্ত মৃতদেহ - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
১১ জুন
শুক্রবার

বিশালগড় প্রতিনিধি:- চরিলাম আর ডি ব্লকের অন্তর্গত বিশ্রামগঞ্জ থানাধীন বড় জলা গ্রাম পঞ্চায়েত এলাকার মৃত যুবকের নাম কৃষ্ণ দেবনাথ(২১) পিতার নাম রতন দেবনাথ। কৃষ্ণ পেশায় গাড়িচালক ছিলেন। এক বছর আগে মধুমেহ রোগে তার স্ত্রী এর আইজিএম হাসপাতালে মারা গিয়েছেন। নিজের ভাইয়ের ছেলেকে সন্ধ্যার সময় পড়াশোনা দেখিয়ে এরপর বাড়ি থেকে বের হয়ে যায়। 

আর বাড়িতে ফেরেনি, বাড়ির অন্যান্যরা ভেবেছিল হয়তো কোনো বন্ধুর বাড়ি গিয়েছে আবার আসবে। সকালবেলা বাড়ির পার্শ্ববর্তী রাবার বাগানে ঝুলন্ত অবস্থায় থাকে কৃষ্ণ দেবনাথ এর দেহ। প্রতিবেশী একজন রাবার বাগানের কষ আনতে গিয়ে দেখেন কৃষ্ণ দেবনাথ ঝুলে রয়েছে রাবার গাছে। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় কৃষ্ণ দেবনাথ এর পরিবারে। 

মুহূর্তের মধ্যে গোটা গ্রামের মানুষ একত্রিত হয় বিশ্রামগঞ্জ থানাকে খবর দেওয়া হয়। খবর পেয়ে বিশ্রামগঞ্জ থানার পুলিশ এসে মৃতদেহ নামিয়ে বিশ্রামগঞ্জ প্রাথমিক হাসপাতালে নিয়ে যাওয়া হলে মৃতদেহ ময়নাতদন্তের পর পরিবারের হাতে তুলে দেওয়া হয়। কৃষ্ণ দেবনাথ এর এক বন্ধু বলেছেন কৃষ্ণ তার স্ত্রী কে অফুরন্ত ভালোবাসতেন। 

তার স্ত্রী মরে যাওয়ার পর থেকে কৃষ্ণ মনমরা হয়ে থাকতেন সবসময় বন্ধুর কাছে তার সহধর্মিণীর কথা বলতেন। "তোমার কাছে আমিও আসছি চলে' এই কথাটা সব সময় বন্ধুর কাছে নাকি বলতেন কৃষ্ণ দেবনাথ। তাই হয়তো আত্মহত্যার পথ বেছে নিয়েছেন এমনটাই জানিয়েছে বন্ধুবান্ধব পাড়া প্রতিবেশী আত্মীয় স্বজন।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu