আবারো বন্যহাতির আক্রমণে মৃত্যু - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
৮ জুন
মঙ্গলবার

তেলিয়ামুড়া প্রতিনিধি:- তেলিয়ামুড়া ভানগুনা জঙ্গলে সোমবার দিনের বেলা ভূমিহীন কলোনির বাসিন্দা সুনীল কর্মকার এবং ঐ এলাকার বলদেব ভূমিজ কে সাথে নিয়ে লাকড়ি সংগ্রহ করতে ভানগুনা জঙ্গলে যান। কিছুক্ষণ পরে জঙ্গলে তারা এক বন্য হাতিকে দেখতে পান। সুনিল কর্মকারের সাথে থাকা অপর ব্যক্তি বলদেব কোনোক্রমে সেখান থেকে পালিয়ে আসতে পারলেও সুনিল আর আসতে পারেননি। 

পরবর্তীতে খবর দেওয়া হয় বনদপ্তরের এডিএস টিমকে। অনেক খোঁজাখুঁজি করার পরেও সোমবার সুনীলের কোন খোঁজ পাওয়া যায়নি। আজ সকালে বনদপ্তর এডিএস টিম, এলাকাবাসী এবং হাতি তাড়ানোর কাজে নিযুক্ত এলাকার ভলান্টিয়াররা এই জঙ্গলে আবার খুঁজতে গেলে সুনীল কর্মকারের নিথর দেহ খুঁজে পান। 


পুলিশ এবং বণদপ্তরের কর্মীরা ঘটনাস্থল থেকে সুনীল কর্মকারের নিথর দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য তেলিয়ামুড়া মহকুমা হাসপাতালে নিয়ে আসে। এ প্রসঙ্গে বলতে গিয়ে তেলিয়ামুড়া বনদপ্তরের আধিকারিক টুটন দেবনাথ জানান, হাতির আক্রমণে সুমিত দেবনাথের মৃত্যু হলেও হতে পারে আবার এই মৃত্যুর পেছনে অন্য কোন রহস্য থাকতে পারে। সব কিছুই ময়না তদন্তের পর এবং পুলিশি তদন্তের পর স্পষ্ট হবে। তবে এলাকাবাসী সূত্রে জানা যায়, সুনীল কর্মকার সবসময়ই মদমত্ত অবস্থায় থাকতেন। 

এবং সুনীল কর্মকার এই গ্রামে একাই বসবাস করতেন। সে জঙ্গল থেকে লাকড়ি সংগ্রহ করে বাজারে বিক্রি করে দিনাতিপাত করতেন উনি। ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে। বনদপ্তর থেকে মাইকযোগে এলাকায় সর্তকতা করা হয়েছিল যে কেউ যেন এই জঙ্গলে না যায়, কারণ হাতি অবস্থান এ জঙ্গলে রয়েছে। হাতির আক্রমণে কয়েক মাসে বেশ কয়টি মৃত্যুর ঘটনা ঘটেছে। সকলের দাবি স্থায়ী সমাধান করুক বন দপ্তর।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu