ধর্মনগরে সেবাই সংগঠন এই বার্তাকে সামনে রেখে বিজেপির ডাক্তার সেল এবং যুব মোর্চার সামাজিক কর্মসূচি - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
৮ জুন
মঙ্গলবার

ধর্মনগর প্রতিনিধি:- বর্তমানে করোনা অতিমারীর কারণে ছোট ও মাঝারি ব্যবসায়ীদের ব্যবসা অনেক খারাপ চলছে। কেননা সরকার নির্দেশিত নির্ধারিত সময় সীমার মধ্যে অত্যাবশ্যকীয় জিনিসপত্রের দোকানপাট ছাড়া অধিকাংশ ব্যবসায়ীক প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। যার ফলে বর্তমানে সকলেই ঘরবন্দী, নেই উপার্জনের পথ। অর্থনৈতিক সংকটের মধ্য দিয়েই অধিকাংশদের দিন গুজরান করতে হচ্ছে। 

সেসকল জনগনদের কথা চিন্তা করে ইতোমধ্যেই রাজ্যের বিভিন্ন ক্লাব, সামাজিক সংস্থা ও রাজনৈতিক সংগঠনগুলো তাদের পাশে এসে দাঁড়িয়েছে। সোমবার সেবাই সংগঠন এই কথাকে মাথায় রেখে ভারতীয় জনতা পার্টি ত্রিপুরা প্রদেশ ডাক্তার সেল এবং যুবরাজনগর যুব মোর্চার যৌথ উদ্যোগে পানিসাগর ব্লকের অন্তর্গত দেওছড়া গ্রাম পঞ্চায়েতের বসবাসরত মোট ৩০ জন ই-রিস্কা চালকদের মধ্যে খাদ্য সামগ্রী সহ মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করলেন। 

উক্ত কর্মসূচিতে উপস্থিত ছিলেন ত্রিপুরা প্রদেশ ডাক্তার সেলের ইনচার্জ তথা চিকিৎসক তমোজিৎ নাথ ছিলেন যুবরাজনগর মন্ডল যুব মোর্চার সভাপতি নেহারেন্দু দেবনাথ সহ যুব মোর্চার অন্যান্য কার্যকর্তারা। 

সাংবাদিকদের মুখোমুখি হয়ে প্রদেশ ডাক্তার সেলের ইনচার্জ তমোজিৎ নাথ জানিয়েছেন আজকের এই কর্মসূচির মূল উদ্দেশ্য হচ্ছে, ই-রিস্কা চালকদের মধ্যে কোভিড বিষয়ক সচেতনতার পাশাপাশি করোনা অতিমারীর এই কঠিন সময়ে দল ও সরকার তাদের পাশে আছে। বর্তমান করোনাকালীন পরিস্থিতিতে দলের তরফ থেকে তাদের এধরনের সামাজিক কর্মসূচি প্রতিনিয়ত জারি থাকবে বলেও তিনি জানিয়েছেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu