১৮ বছরের উর্ধ্বে বয়স্কদের টিকা করন শুরু হচ্ছে বললেন বিধায়িকা কল্যানী রায় - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
৮ জুন
মঙ্গলবার

তেলিয়ামুড়া প্রতিনিধি:- কেবল মাত্র করোনা পরিক্ষা করিয়েই দ্বায়িত্ব খালাস করা নয়। এর পর যারা পোজেটিভ হয়ে বাড়িতে আইওসোলেশনে আছেন তাদের শারিরীক অবস্থা কেমন রয়েছে। তারা সরকারি সহায়তা পাচ্ছেন কিনা, স্বাস্থ্য দপ্তরের সহযোগিতা পাচ্ছেন কিনা তারও খবর রাখেন এলাকার বিধায়িকা। 


বিধায়িকা কল্যানী রায় এর প্রচেস্টায় চলতি মাসের ৪ তারিখ থেকে শুরু হয় পুর এলাকার বিভিন্ন ওয়ার্ড এর জনগনের করোনা পরিক্ষা। এর পর যারা পোজেটিভ রিপোর্টে হোম আইসোলেটেড হয়ে চিকিৎসা করছেন মঙ্গলবার এলাকার বিধায়িকা কল্যানী রায় নিজে প্রত্যেকের বাড়ি বাড়ি গিয়ে তাদের খোঁজ খবর নেন। 

পাশাপাশি আক্রান্ত পরিবারের মধ্যে যাদের ঘরে শিশু রয়েছে তাদের জন্য শিশু খাদ্য তুলে দেন। মঙ্গলবার তেলিয়ামুড়া পুরপরিষদের ১ এবং ২ নং ওয়ার্ড এলাকার যে সকল পরিবারের সদস্যরা করোনা পোজেটিভ হয়েছেন তাদের বাড়িতে গিয়ে খোঁজ খবর নেন এলাকার বিধায়িকা। পরে বিধায়িকা কল্যানী রায় জানান, পুর পরিষদের তরফ থেকেও আক্রান্ত পরিবার গুলোতে খাদ্য সামগ্রী প্রদান করা হয়েছে। 

তিনি আরও জানান, রাজ্যে আগামী ২১ শে জুন থেকে ১৮ বছরের উর্ধ্বে বয়স্কদের টিকা করন শুরু হচ্ছে। বিগত দিনে যেমন সকলে করোনা ভেক্সিন নিয়েছেন এবারও যেন সকলে সঠিক সময়ে ভেক্সিন গ্রহন করেন। এ বিষয়ে সকলের সহযোগিতার আহ্বান রাখেন বিধায়িকা।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu