অবশেষে নিরুপায় হয়ে গ্রামবাসী রাত বারোটা নাগাদ অভিযুক্তের বাড়ি ঘেরাও করলেন - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
৭ জুন
সোমবার

চুরাইবাড়ি প্রতিনিধি:- ঘটনা কদমতলা থানাধীন সন্ন্যাসী বাড়ি এলাকায়। ঘটনার বিবরণে প্রকাশ, উত্তর জেলার কদমতলা থানাধীন কদমতলা গ্রাম পঞ্চায়েতের ২ নং ওয়ার্ডের বাসিন্দা শুলতা দেবের কন্যা সুস্মিতা দেব ও তার স্বামী অভি পাল শ্বশুরবাড়িতে থাকতো, সে পেশায় দিনমজুর। বছর খানেক পূর্বে থেকে অভি পাল শ্বশুরবাড়িতে দেশি মদের ব্যাবসা শুরু করে। 

আর তাতে যুব সমাজ ধ্বংসের মুখে চলে যাচ্ছে। অবশেষে নিরুপায় হয়ে সন্ন্যাসী বাড়ি এলাকার স্থানীয় জনগণ শনিবার রাত আনুমানিক বারোটা নাগাদ অভি পালের বাড়ি ঘেরাও করেন। পুরুষ মহিলা একত্রিত হয়ে বাড়ী ঘেরাও করে প্রতিবাদ শুরু করেন। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে কদমতলা থানার পুলিশ। পুলিশ ঘটনাস্থলে এসে অভি পালের ঘর থেকে দেশি মদের খালি বোতল উদ্ধার করলেও মদ উদ্ধার করতে সক্ষম হয়নি। 

কারন পুলিশ আসার পূর্বে চতুরতার সহিত অভি পাল ঘরে মজুত থাকা দেশী মদ নিয়ে পালিয়ে যায়। উত্তেজিত এলাকাবাসীকে কদমতলা থানার পুলিশ আশ্বস্ত করে যে, অতিসত্বর মদ ব্যবসায়ী অভি পালকে গ্রেফতার করে আইনত শাস্তি প্রদান করবে এবং সন্ন্যাসী বাড়ি এলাকায় আগামী দিনে যেন মদ বিক্রির সূত্রপাত না ঘটে তার দিকেও পুলিশ তীক্ষ্ণ দৃষ্টি রাখবে। 

পুলিশের আশ্বাসে আশ্বস্ত হয়ে প্রতিবাদকারী স্থানীয় জনগণ তাদের প্রতিবাদ প্রত্যাহার করলে পরিস্থিতি স্বাভাবিক হয়। তবে স্থানীয়দের বক্তব্য, যদি কদমতলা থানার পুলিশ দেশী মদ বিক্রি করা পরিবারের বিরুদ্ধে শক্ত হাতে ব্যবস্থা গ্রহণ না করে তাহলে আগামী দিনে এলাকাবাসী একত্রিত ভাবে অভি পালের বাড়ি ঘরে আক্রমণ চালাবেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu