ধর্মনগর পুর এলাকায় কাল থেকে শুরু হবে কোভিড টেস্ট, দেখে নিন আপনার বাড়িতে কবে হচ্ছে - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
৬ জুন
রবিবার

ধর্মনগর প্রতিনিধি:- বর্তমানে গোটা দেশে করোনা আক্রান্তের সংখ্যা কমছে। কিন্তু ত্রিপুরার করোনা আক্রান্তের গ্রাফ এখনো উর্ধমুখী। যদিও করোনা সংক্রমণ রুখতে রাজ্যে লাগাতার করোনা কারফিউ জারি করা হয়েছে। কিন্তু এতেও করোনা সংক্রামনে লাগাম টানা যাচ্ছে না। এর থেকে বাদ নেই উত্তর জেলাও। 

রাজ্যের প্রতিটি জেলার সাথে সাথে উত্তর জেলাতাও বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। এবার উত্তরের করোনা নিয়ন্ত্রণে নতুন পন্থা নিল জেলা স্বাস্থ্য দপ্তর। সোমবার থেকে উত্তর জেলার ধর্মনগর পুর পরিষদ এলাকার প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে শুরু হবে কোভিড টেস্ট।  জানা গেছে সোমবার থেকে জেলা স্বাস্থ্য দপ্তরের মেডিকেল টিম সহ আশা কর্মীরা পুর এলাকার বাড়ি বাড়ি গিয়ে প্রতিটি পরিবারের সকলের এন্টিজেন টেস্টের মাধ্যমে কোভিড সনাক্ত করন করবেন।কেননা বর্তমানে বহু কোভিড আক্রান্ত রোগী রয়েছেন যাদের মধ্যে কোভিডের কোন উপসর্গ নেই। তাদের থেকেই কোভিড সবচাইতে বেশি ছড়াচ্ছে। ফলে এখন সকল কে কোভিড থেকে রক্ষা করতেই এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে।  

বলা বাহুল্য শনিবার ধর্মনগর বটরশি এলাকার এফসিআই গুদামে এমনি একটি কোভিড সনাক্ত করনের শিবির করা হয়েছিল। সেখান থেকে উপসর্গ বিহীন প্রায় ১৫ জন করোনা আক্রান্তের সনাক্ত করা হয়। ফলে ধারনা করা হচ্ছে এভাবে যদি বাড়ি বাড়ি এসে করোনা সনাক্ত করা হয় তবে পুর এলাকার করোনা নিয়ন্ত্রণে অনেকটাই সুবিধা হবে।

এক নজরে কোন ওয়ার্ড এ কবে হচ্ছেঃ-


 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu