প্রকৃতির তাণ্ডবে মৃত্যু এক গৃহবধূর - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
১ জুন
মঙ্গলবার

চুরাইবাড়ি প্রতিনিধি:- মৃত গৃহবধূর নাম ইন্দারখিন রিয়াং(২৮)। জ্বালানির কার্ড সংগ্রহ করতে গিয়ে ঘূর্ণিঝড়ে গৃহবধূর উপরে গাছ পড়ে ঘটে এই অঘটন। ঘটনা বাগবাসা আউট পোষ্টের জৈথাং এডিসি ভিলেজের টংছড়া এলাকায়। ঘটনার বিবরণে প্রকাশ, উত্তর জেলার বাগবাসা পুলিশ আউট পোষ্টের আওতাধীন জৈথাং এডিসি ভিলেজের ১ নং ওয়ার্ডের টংছড়া এলাকার বাসিন্দা ইন্দারখিন রিয়াং(২৮), স্বামী অশ্বত্থামা রিয়াং প্রতিদিনের ন্যায় গতকাল জ্বালানি কাঠ সংগ্রহের জন্য বাড়ি থেকে খানিকটা দূরে জঙ্গলে যান। 

দুপুর আনুমানিক আড়াইটা থেকে তিনটে নাগাদ ইন্দারখিন রিয়াং ঘর থেকে বের হয়ে জঙ্গলের উদ্দেশ্যে রওনা দেন। ঠিক সেই সময় প্রকৃতির তাণ্ডবে গোটা জঙ্গল জুড়ে প্রবল ঘূর্ণিঝড় আছড়ে পড়ে। আর ঠিক তখন মস্ত বড় একটি গাছ ইন্দারখিনের উপর পড়লে ঘটনাস্থলেই উনার মৃত্যু হয়। ঘূর্ণিঝড় থামার পর ইন্দারখিন ঘরে ফিরে না আসাতে পরিবারের লোকজন খোঁজে জঙ্গলে গিয়ে দেখতে পান উনার মৃতদেহ জঙ্গলে পড়ে রয়েছে। 

সাথে সাথে খবর দেওয়া হয় বাগবাসা আউট পোষ্টে। বাগবাসা আউট পোস্টের পুলিশ ঘটনাস্থলে ছুটে গিয়ে মৃতদেহটি উদ্ধার করেন। এদিকে বাগবাসা আউট পোষ্টের ইনচার্জ দিপাল রুদ্রপাল টেলিফোনিক এক সাক্ষাৎকারে জানান, মৃতদেহ উদ্ধারের পর পরিবারের তরফ থেকে পুলিশের কাছে লিখিতভাবে আবেদন করা হয়, মৃতদেহটি ময়নাতদন্ত ও আইনি প্রক্রিয়া ছাড়া খ্রিস্টান ধর্ম অনুসারে শেষকৃত্য সম্পন্ন করতে চান তার পরিবারের লোকজন। মৃতার পরিবারের তরফ থেকে লিখিত আবেদন পেয়ে পুলিশ মৃতদেহটি তার পরিবারের হাতে তুলে দেয়। অপরদিকে প্রকৃতি তাণ্ডবে একটি প্রাণ অকালে ঝরে যাওয়াতে গোটা বাগবাসা এলাকা জুড়ে সুখের ছায়া নেমে এসেছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu