সপ্তম বর্ষপূর্তি উপলক্ষে ভারতীয় জনতা পার্টির সেবামূলক কর্মসূচি - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
৩১ মে
সোমবার

চুরাইবাড়ি প্রতিনিধি:- মোদি সরকারের সপ্তম বর্ষপূর্তি উপলক্ষে "সেবাই সংগটন" স্লোগানকে সামনে রেখে ভারতীয় জনতা পার্টির কার্য কর্তারা গোটা দেশের মধ্যে ১ লক্ষ গ্রামে নানা সেবামূলক কর্মসূচি পালন করছেন। তার সাথে রাজ্যের ১ হাজার ২০০ টি গ্রামে বিভিন্ন সেবামূলক কর্মসূচি পালন করা হচ্ছে। 

তারই অঙ্গ হিসেবে আজ উত্তরের কদমতলা ব্লকাধীন বরগোল গ্রামের গরীব দুঃস্থদের মধ্যে মাস্ক, সেনিটাইজার ও সাবান বিতরণ করেন বিজেপি দলের রাজ্য সাধারণ সম্পাদক টিংকু রায়। তাছাড়া উপস্থিত ছিলেন কদমতলা পঞ্চায়েত সমিতির চেয়ারম্যান সুব্রত দেব। 

"সেবাই সংগঠন" স্লোগানকে সামনে রেখে বরগোল গ্রামের সকল গরীব দুঃস্থদের মধ্যে মাস্ক সেনিটাইজার ও সাবান বিতরন শেষে এক সাক্ষাৎকারে বিজেপি দলের রাজ্য সাধারণ সম্পাদক টিংকু রায় বলেন, মোদি সরকারের সপ্তম বর্ষপূর্তি উপলক্ষে বিজেপি দলের পক্ষ থেকে "সেবাই সংগঠন" কে সামনে রেখে বিভিন্ন সেবামূলক কর্মসূচি হাতে নেওয়া হয়েছে। 

তাছাড়া বিজেপি দলের ৭ টি মোর্চার কার্যকর্তারা স্বেচ্ছায় রক্তদানে অংশগ্রহণ করছেন। সাধারণ সম্পাদক আরো বলেন, বর্তমানে করোনা অতিমারির ফলে কেন্দ্র ও রাজ্য সরকার সাধারণ মানুষের সাহায্যার্থে বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছে। তারমধ্যে ভাতা প্রাপকদের এককালীন দু'মাসের ভাতা প্রদান। 

ফ্রিতে রেশন ও এপিএল ,বিপিএল পরিবারদের ১ হাজার টাকা করে দেওয়ার ঘোষণা করেছে রাজ্য সরকার। তবে এই করোনা পরিস্থিতির সময় কুর্তি কদমতলা বিধানসভার বিজীত প্রার্থী তথা বিজেপি দলের রাজ্য সাধারণ সম্পাদক টিংকু রায়কে কাছে পেয়ে বরগোল বাসী বেজায় খুশি।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu