বাংলাদেশ পাচারের পথে লক্ষাধিক টাকার গাঁজা সহ আটক আন্তরাষ্ট্রীয় গাঁজা কারবারি - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
২৯ মে
শনিবার

চুরাইবাড়ি প্রতিনিধি:- ঘটনার বিবরণে প্রকাশ, উত্তর জেলার পুলিশ সুপার ভানুপদ চক্রবর্তীর নিকট গোপন সূত্রের খবর ছিল যে, কদমতলা থানাধীন সরলা গ্রাম পঞ্চায়েতের ৪ নং ওয়ার্ডের ভারত বাংলা সীমান্তের পুরান গারদ এলাকা দিয়ে বিপুল পরিমাণ গাঁজা বাংলাদেশে পাচার হবে। 

পুলিশ সুপারের খবরের ভিত্তিতে কদমতলা থানার পুলিশ গতপরশু সকাল থেকে পুরান গারদ এলাকায় উৎপেতে বসে থাকে। গোটা দিন পেরিয়ে রাত ঘনিয়ে আসার পর পাচারকারীরা পাচারের উদ্দেশ্যে গাঁজা নিয়ে ওই এলাকায় প্রবেশ করলে পুলিশ তাদের পাকড়াও করতে ধাওয়া করে। পরিস্থিতি বেগতিক দেখে গাঁজার প্যাকেট গুলি ফেলে পাচারকারীর দলটি পালিয়ে যায়। 

তবে এক পাচারকারীরকে পুলিশ আটক করতে সক্ষম হয়। ধৃত পাচারকারীর নাম সন্তোষ তাঁতি(২৬)। বাড়ি সরলা গ্রাম পঞ্চায়েতের ৪ নং ওয়ার্ডে। সাথে উদ্ধারকৃত ৬ প্যাকেট মোট ২৫ কেজি ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করে কদমতলা থানার পুলিশ। বর্তমানে বিপুল পরিমাণ গাঁজা ও পাচারকারী কদমতলা থানার হেফাজতে রয়েছে। এদিকে কদমতলা থানার ওসি কৃষ্ণধন সরকার জানান, এই গাঁজা গুলি রাজ্য থেকে বাংলাদেশে পাচারের উদ্দেশ্যে নিয়ে যাওয়া হচ্ছিল। 

উদ্ধারকৃত গাঁজার বাজার মূল্য প্রায় লক্ষাধিক টাকা হবে বলে জানান ওসি। তাছাড়া ওসি আরো জানান, কদমতলা থানার পুলিশ একটি মামলা হাতে নিয়ে তদন্ত শুরু করে দিয়েছে। মামলাটির নাম্বার হলো কেডিআই/পিএস/৩১/২০২১,ইউএসঃ-৩০(২(সি/২৯,এনডিপিএস অ্যাকট। পাশাপাশি গতকাল ধৃতকে পুলিশি রিমান্ড চেয়ে জেলা আদালতে প্রেরণ করেছে। 

পুলিশি রিমান্ডে এনে ধৃত সন্তোষকে জিজ্ঞাসাবাদ চালিয়ে আন্তরাষ্ট্রীয় গাজা পাচারকারীর চক্রটিকে পাকড়াও করতে সক্ষম হবে বলে পুলিশের ধারণা। এখন দেখার বিষয় কদমতলা থানার পুলিশ আন্তরাষ্ট্রীয় গাঁজা পাচার চক্রটিকে জালে তুলতে সক্ষম হয় কি না।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu