ধর্মনগর ডক্টর শ্যামাপ্রসাদ মুখার্জি রোড স্থিত পাল মোটর্স এ দুঃসাহসিক চুরি - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
৯ জুন
বুধবার

বিশেষ প্রতিনিধি:- বর্তমানে করোনা অতিমারীর কারণে ছোট ও মাঝারি ব্যবসায়ীদের ব্যবসা অনেক খারাপ কারণ গোটা রাজ্য জুড়ে চলছে করোনা কারফিউ। আর এই কারফিউ যাতে রাজ্যের প্রতিটি জনগণ সঠিকভাবে পালন করে তার জন্য রাজ্যের প্রতিটি জেলার পুলিশ প্রশাসন শক্ত হাতেই মাঠে নেমেছে। 

কার্ফু চলাকালীন সময়ে অবৈধ চলাচলের ক্ষেত্রে চলছে প্রশাসনের তরফে জোর  জিজ্ঞাসাবাদ, সাথে নেওয়া হচ্ছে আইনি ব্যবস্থা আর অন্যদিকে কারফিউ চলাকালীন নিস্তব্ধতার সুযোগ নিয়ে রাজ্যের দ্বিতীয় বাণিজ্যিক শহর ধর্মনগরে শুরু হয়েছে চোরের উপদ্রব।গতকাল ধর্মনগর মহকুমার অন্তর্গত ডক্টর শ্যামাপ্রসাদ মুখার্জি রোড স্থিত প্রতিষ্ঠ মোটর্স পার্স এর দোকান পাল মোটর্স এ এক দুঃসাহসীক চুরি সংঘটিত হয়। 

ঘটনার বিবরনে জানা যায় চুরের দল দোকান ভেঙ্গে টাকা ও বেশ কিছু মোটর্স পার্স নিয়ে যায়।ঘটনার বিবরণ জানাতে গিয়ে পাল মোটর্স এর কর্ণধার সুব্রত পাল জানান তিনি আজ সকালে দোকান চুরি হয়েছে শুনে বাড়ি থেকে ছুটে আসেন এসে দেখতে পান চুরের দল দোকানের পিছন দিক ভেঙ্গে দোকানে প্রবেশ করে।সুব্রত পাল জানান উনার ক্যাশ বাস্ক ভেঙ্গে প্রায় ৩০ থেকে ৪০ হাজার টাকা এবং জিনিশপত্র চুরের দল চুরি করে নিয়ে যায়। 

তিনি জানান এই চুরির বিষয়ে ধর্মনগর থানায় একটি এফ আই আর ধার্য করেছেন এবং এই মর্মে পুলিশ তদন্ত কাজ শুরু করে দিয়েছে এদিকে দোকান মালিক সাংবাদিকদের ঘটনার বিবরণ দিতে গিয়ে নৈশকালীন কার্ফুতে প্রহরারত পুলিশ বাবুদের ভূমিকা নিয়ে প্রশ্ন তোলেন। এখানে উল্লেখ্য যে কিছুদিন পূর্বে ঠিক তেমনি ধর্মনগর থানাধীন মনতলা বাজারে কার্ফু চলাকালীন সময়ে একিসাথে পর পর ৬ টি দোকানে চুরি হয় যার কিনারা এখনও পুলিশ করতে পারেনি।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu