সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত দুজন বাইক আরোহী - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
১৯ মে
বুধবার

পানিসাগর প্রতিনিধি:- সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হলেন উত্তর ত্রিপুরা জেলার পানিসাগর মহকুমার অন্তর্গত বিলথৈ বাজার এলাকার অভিজিৎ নম এবং দীপেশ নাথ। ঘটনার বিবরণে জানা যায় যে টিআর০৫সি৪৮৮৭ নাম্বারের পালসার বাইক নিয়ে তিলথৈ অভিমুখ থেকে চামটিলা আসছিল। 

উক্ত দুই আরোহী তিলথৈ অভিমুখে আসার পথে টিআর০৫ডি১৮০৫ নাম্বারের ছয় চাকার অএনজিসি ডিপার্টমেন্টের ওয়াটার ট্যাঙ্ক এর গাড়ির সাথে দুর্ঘটনাগ্রস্ত হয়। চামটিলা ট্রাফিক পয়েন্ট থেকে তিলথৈ সড়ক এর ১০০ মিটার দূরের প্রথম মুড়ে আসার পর বিপরীত মুখ থেকে দ্রুতগতিতে উক্ত বাইক আরোহীরা সুজাসুজি ট্যাঙ্কারের ডান পাশের বাম্পারে ধাক্কা দেয়। 

সাথে সাথেই বাইক আরোহীরা গুরুতর আহত হন এবং বাইকটি প্রচুর পরিমাণে ক্ষতিগ্রস্ত হয়। প্রত্যক্ষদর্শীরা থানায় খবর পাঠালে পানিসাগর থানার কর্মীগণ ঘটনাস্থলে উপস্থিত হন এবং আহত বাইক আরোহীদেরকে তিলথৈ প্রাথমিক হাসপাতালে প্রেরণ করেন। 

আহতদের অবস্থা গুরুতর থাকার কারণে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য আহত বাইক আরোহী দুজনকে ধর্মনগর মহকুমা হাসপাতালে প্রেরণ করেন। উক্ত দুর্ঘটনার পরিপেক্ষিতে পানিসাগর থানা একটি সড়ক দুর্ঘটনা মূলক মামলা হাতে নেন। 

টিআর০৫সি৪৮৮৭ নাম্বারের বাইকটি এবং অএনজিসি ডিপার্টমেন্টের টিআর০৫ডি১৮০৫ নাম্বারের ওয়াটার ট্যাঙ্কটি পানিসাগর থানার আওতায় নিয়ে আসা হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu