শশুরের ধারালো দায়ের কূপে রক্তাক্ত জামাই - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
১৮ মে
মঙ্গলবার

চুরাইবাড়ি প্রতিনিধি:- ঘটনার বিবরণে জানা যায়, গতকাল রাত্রি বেলা উত্তর জেলার কদমতলা থানাধীন পিয়ারীছড়া ৩নং ওয়ার্ডের মানুষ হঠাৎ করে দেখতে পান রাস্তার পাশে এক ব্যক্তি রক্তলুপ্ত অবস্থায় পড়ে রয়েছে। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় কদমতলা থানা এবং প্রেমতলা দমকল বাহিনীকে। 

প্রেমতলা দমকল বাহিনীর কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে রক্তলুপ্ত অবস্থায় থাকা ঐ ব্যক্তিকে উদ্ধার করে কদমতলা গ্রামীণ হাসপাতালে নিয়ে আসেন। জানা গেছে আহত ব্যক্তির নাম কৃশান উরাং(২৮) পিতা গরীব উরাং। বাড়ি পিয়ারীছড়া গ্রাম পঞ্চায়েত এলাকায়। 

২০০৩ সালে কৃশান উরাং একই গ্রাম পঞ্চায়েত এলাকার সমর উরাং এর মেয়ে উত্তরা উরাং এর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। আর বিয়ের পর থেকে কৃশান ঘর জামাই হিসাবে শ্বশুর বাড়িতে উঠেন। গুরুতরভাবে আহত জামাতা কৃশান উরাং এর অভিযোগ মূলে জানা গেছে, শশুর সময় উরাং ধারালো দা দিয়ে তার উপর প্রাণঘাতী হামলা চালিয়ে রক্তাক্ত করেছে। 

এর পূর্বেও তার উপর শারীরিক অত্যাচার চালাত দুর্বৃত্ত শশুর। মূলত ঘর জামাই থাকার অপরাধে প্রায়ই শ্বশুরবাড়ি অত্যাচার সহ্য করতে হতো কৃশানকে। যে অত্যাচারের গণ্ডি গতকাল ছাড়িয়ে গেছে। তবে বর্তমানে গুরুতরভাবে আহত জামাতা কৃশান উরাং পুলিশ প্রশাসনের নিকট ন্যায় বিচারের আর্জি জানিয়েছে। 

এদিকে আহত কৃশান বর্তমানে কদমতলা সামাজিক হাসপাতালে চিকিৎসাধীন। এই ঘটনার পর কদমতলা থানার পুলিশ ঘটনাস্থলে ছুটে যায় এবং একটি মামলা হাতে নিয়ে তদন্ত শুরু করে দিয়েছে। এখন দেখার বিষয় কদমতলা থানার পুলিশি আহত জামাতাকে কতটুকু ন্যায় বিচার পাইয়ে দেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu