রাতের আধারে পুকুরে বিষ ঢেলে দিলো দুস্কৃতিকারীরা - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
২৫ মে
মঙ্গলবার

বিশালগড় প্রতিনিধি:- ঘটনা বিশালগড় থানার অন্তর্গত দক্ষিণ ব্রজপুর গ্রাম পঞ্চায়েত এলাকায়। বিষ্ণু পোদ্দার এর ১ কানির পুকুরে বিষ ঢেলে দেয় দুস্কৃতিকারীরা। মাছ মরে ভেসে উঠে পুকুরের জলে। সকাল বেলায় ঘুম থেকে উঠে বিষ্ণু বাবুর স্ত্রী দেখতে পান পুকুরে মাছ মরে সাদা হয়ে রয়েছে। 

বাড়ি থেকে পুকুর দশ হাত দূরত্বের মধ্যে। পুকুরে এই দৃশ্য দেখে দৌড়ে পুকুর পারে চলে যান বিষ্ণুর স্ত্রী লক্ষ্মী রানী পোদ্দার। উনার চিৎকারে গোটা গ্রামের মানুষ একত্রিত হয়। প্রায় ২৫ থেকে ৩০ হাজার টাকার মাছ মরে ভেসে ওঠে। সঙ্গে সঙ্গে পরিবারের সবাই মিলে মাছ গুলি তুলে মাটির নিচে চাপা দেয়। 

বিষ্ণু পোদ্দার পুলিশের চাকরি করেন, বাড়ি ঘরে থাকেন না। উনি আগরতলা হেড অফিসে কাজ করেন। বিষ্ণু বাবুকে সমস্ত ঘটনা জানিয়েছেন ওনার স্ত্রী। বিষ্ণু বাবু বলেছেন পুলিশকে জানানোর জন্য। মঙ্গলবার সকাল বেলায় বিশালগড় থানার এসআই রঞ্জিত দেববর্মা সহ অন্যান্য পুলিশ নিয়ে এসে ঘটনা তদন্ত করে গিয়েছেন। 

একজন প্রতিবেশীকে সন্দেহ হয় বলে জানিয়েছেন বিষ্ণু বাবুর স্ত্রী। কারণ কিছুদিন আগে জায়গার সীমানা নিয়ে ওই প্রতিবেশীর সঙ্গে ঝগড়া হয়েছিল। শত্রুতার জেরে এমন করতে পারে ওই প্রতিবেশী এমনটাই বলেছেন বিষ্ণু বাবুর স্ত্রী। বিগত প্রায় ৩৫ বছরেও এমন ঘটনা কোনদিন ঘটেনি বলে জানান লক্ষ্মী রাণী পোদ্দার। এ ঘটনায় গ্রামের মানুষ হতবাক।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu