উদ্দেশ্য পূর্বক ভাবে ধারালো অস্ত্র দিয়ে খুন করার চেষ্টা রাতের অন্ধকারে - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
২৫ মে
মঙ্গলবার

বিশালগড় প্রতিনিধি:- ঘটনা কমলাসাগর বিধানসভা মতিনগর এলাকায়। ঘটনার বিবরণে জানা যায় মতিনগর এলাকার শামসুল হক তার স্ত্রী জোহরা খাতুন এবং তার এক ছেলে লিটন মিয়া হরিপুর থেকে কাজ সেরে নিজ বাড়িতে আসার পথে মতিনগর এলাকারই শহীদ মিয়ার বাড়ির সামনে আসতেই রাতের অন্ধকারে ধারালো ছুরি, দা এবং লাঠি নিয়ে এলোপাতাড়ি কূপ শুরু করে শামসুল হকের উপর। 

এর ফলে বাইকে থাকা তিনজনেই মাটিতে পড়ে যান। পরবর্তী সময়ে এলাকার জনগণ তাদেরকে উদ্ধার করে মধুপুর প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে আসেন। অবস্থার অবনতি হওয়ায় হাপানিয়া হাসপাতালে রেফার করা হয়। বর্তমানে শামসুল হকের মাথায় মুখে এবং শরীরের বিভিন্ন জায়গায় আঘাত এর পরিপ্রেক্ষিতে সেলাই করা হয়। 

অন্যদিকে তার স্ত্রী জোহরা খাতুন এবং তার ছেলে লিটন মিয়া আহত হন। পরে আমতলী থানায় একটি মামলা দায়ের করা হয়। জানা যায় গত ১ বছর পূর্বে শহীদ মিয়ার ছেলে জাহাঙ্গীর মিয়া মতিনগর এলাকার একটি বাড়িতে চুরি করেছিল আর সেই সময়ে সালিশী সভা বসলে জোহরা খাতুন এবং শামসুল হক তা জানিয়ে দিয়েছিল।

 

তারপর থেকেই উদ্দেশ্য পূর্বক ভাবে খুনের চেষ্টা চালিয়ে আসছে বলে অভিযোগ। শেষপর্যন্ত রাতের অন্ধকারে তাদেরকে খুনের চেষ্টা করেছে বলে জানা যায়। তা নিয়ে মতিনগর এলাকায় চরম উত্তেজনা দেখা দেয়। চুরি ও ছিনতাই করা শহীদ মিয়ার নিত্যদিনের সঙ্গী হয়ে দাঁড়িয়েছে। তাই এলাকার পক্ষ থেকে তার কঠোর শাস্তির দাবি উঠেছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu