শাসক দলীয় উপ-প্রধানের গাড়িতে আগুন, অভিযোগের কাঠগড়ায় এলাকার বামেরা - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
২৫ মে
মঙ্গলবার

ধর্মনগর প্রতিনিধি:- উত্তরের ধর্মনগর মহকুমার এক শাসকদলীয় গ্রাম পঞ্চায়েতের উপ-প্রধানের গাড়িতে অগ্নি সংযোগের ঘটনায় গোটা মহকুমায় চাঞ্চল্য ছড়িয়েছে। যদিও উপ-প্রধান সাহেব এঘটনার পেছনে স্থানীয় সিপিআইএম কর্মী সমর্থকদের যোগসাজশ রয়েছে বলে উনার প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন। 

ঘটনার বিবরণে জানা যায় প্রতিদিনের ন্যায় শনিবার রাতে ভাগ্যপুর গ্রামের উপ-প্রধান গোবিন্দ দেবনাথ নৈশভোজ সেরে বাড়ির সকলের সাথে ঘুমিয়ে পড়েন। কিন্তু রাত্রি আনুমানিক ১টা নাগাদ গাড়িতে অগ্নি সংযোগের আঁচ পেয়ে ঘর থেকে বেরিয়ে দেখেন গাড়িতে কে বা কারা আগুন লাগিয়ে দিয়েছে। 


সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় ধর্মনগর অগ্নিনির্বাপক দপ্তরে। ঘটনাস্থলে পৌঁছায় দমকলের একটি ইঞ্জিন। পরবর্তীতে দমকল কর্মীদের প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। কিন্ত ধর্মনগর সোনারোবাসা ৪ নং ওয়ার্ডের বাসিন্দা তথা ভাগ্যপুর গ্রাম পঞ্চায়েতের শাসকদলীয় উপ-প্রধান গোবিন্দ দেবনাথের হোন্ডাই কোম্পানির টিআর ০৪বি০৪৯৭ নাম্বারের একসেন্ট গাড়িটি বহুলাংশে আগুনে পুড়ে যায়। 


উক্ত বিষয় নিয়ে উপ-প্রধান ধর্মনগর থানায় একটি লিখিত মামলা দায়ের করেছেন। সাংবাদিকদের সাথে কথা বলতে গিয়ে তিনি জানিয়েছেন ব্যক্তিগতভাবে ওনার কারো সাথে কোন দ্বন্দ্ব নেই এলাকায়। কিন্তু কে বা কারা এ ধরনের অগ্নিসংযোগের কাণ্ড ঘটিয়েছে তা তিনি এখনো বুঝে উঠতে পারেননি। তবে এই ঘটনাটি এলাকার বাম আশ্রিত দুষ্কৃতীদের হাত থাকতে পারে বলে উনি জানিয়েছেন। 

তবে একটা লক্ষ্যণীয় বিষয়, করোনা সংক্রমণ রোধে গোটা রাজ্যের সাথে ধর্মনগরেও যেদিন থেকে সন্ধ্যা ৬ টা থেকে পরদিন ভোর ৫ টা পর্যন্ত নৈশকালীন কার্ফু শুরু হয়েছে ঐ দিন থেকেই ধর্মনগরের বিভিন্ন প্রান্তে রাতের আধারে নিশিকুটুম্বদের দৌরাত্ম্যের সাথে সাথে বিভিন্ন অসামাজিক কাজ অনেকাংশেই বৃদ্ধি পেয়েছে। এখন এটাই দেখার পুলিশ দুষ্কৃতীদের সনাক্ত করতে কি ভূমিকা গ্রহন করেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu