মুমূর্ষু রোগীদের অক্সিজেনের যোগান দেবে "মধ্যশহর" - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
১৪ মে
শুক্রবার

ধর্মনগর প্রতিনিধি:- বর্তমান করোনা পরিস্থিতিতে অক্সিজেন একটি অতি প্রয়োজনীয় উপাদান। করোনা আক্রান্তদের একাংশের শ্বাস জনিত সমস্যা হলে অক্সিজেনের প্রয়োজন হয়। প্রতিদিন মোবাইল ও টিভির পর্দায় নজরে আসে দেশ বিদেশে অক্সিজেনের অভাবে প্রাণ হারানো মানুষের করুণ দৃশ্যের ছবি। 

এবার ধর্মনগরে করোনা আক্রান্ত সহ যেকোনো মুমূর্ষু রোগীদের অক্সিজেনের যোগান দিতে ধর্মনগরের ঐতিহ্যবাহী সামাজিক সংস্থা মধ্যশহর ক্লাবের উদ্যোগে বেশ কিছু অক্সিজেন সিলিন্ডার ক্রয় করা হয়।

প্রয়োজনে উত্তর জেলার যে কোন সংকটাপন্ন রোগীর জন্য এই অক্সিজেন সিলিন্ডার গুলো ব্যাবহার করার জন্য দেওয়া হবে। শুক্রবার মধ্যশহরের এই প্রকল্পের শুভ উদ্বোধন করেন রাজ্য বিধানসভার উপাধ্যক্ষ বিশ্ববন্ধু সেন। 

সাথে উপস্থিত ছিলেন মধ্য শহরের সভাপতি বিপ্লব ভট্টাচার্য ও সম্পাদক বিভাঙ্কুর নাথ। অনুষ্ঠানে উদ্বোধক বিশ্ব বন্ধু সেন মধ্যশহরের এই উদ্যোগকে সাধুবাদ জানান। এভাবেই বর্তমান দেশের সংকটময় পরিস্থিতিতে প্রতিটি সামাজিক সংস্থাকে মানুষের পাশে এসে দাঁড়ানোর আহ্বান রাখেন তিনি।শুক্রবার মধ্যশহরের ক্লাব গৃহে একি সাথে স্থানীয় এলাকার সকলের প্রিয় তথা ধর্মনগর কালী বাড়ি রোডের বাসিন্দা অবসরপ্রাপ্ত শিক্ষক প্রয়াত দীপক চক্রবর্তী ও ক্লাব সদস্য সদ্য প্রয়াত সৌরভ দেবের স্মরণ সভা করা হয়। 

অনুষ্ঠানের শেষে ক্লাব সম্পাদক বিভাঙ্কুর নাথ জানান মধ্যশহর সর্বদাই মানুষের সেবা করে চলেছে বিগত বছরেও মধ্যশহরের উদ্যোগে করোনা কালিন পরিস্থিতিতে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী দুঃস্থ মানুষের হাতে তুলে দেওয়া হয়েছিল। এবার অক্সিজেনের ব্যাবস্থা করা হয়েছে। আগামীতে অক্সিজেনের সংখ্যা আরো বাড়ানোর চেষ্টা করা হচ্ছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu