জঙ্গলের জলাশয় থেকে উদ্ধার দুই ভাই বোনের মৃতদেহ - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
১৪ মে
শুক্রবার

বক্সনগর প্রতিনিধি:- বিলোনিয়া রাজনগর ব্লকের ইন্দিরা নগরের গাবতলী এলাকায় জঙ্গলের জলাশয় থেকে বৃহস্পতিবার সকালে উদ্ধার করা হয় নিখোঁজ ভাই বোনের মৃতদেহ। পাশাপাশি সন্দেহ মূলক ভাবে সুগ্ৰীব ত্রিপুরা নামে এক যুবককে থানায় নিয়ে যান জিগ্যাসাবাদের জন্য। 

আমি কিচ্ছু চাইনা আমার ছেলে মেয়ে দুটিকে ফিরিয়ে দাও। এই কথা বলতে বলতে কান্নায় ভেঙ্গে পড়েন রিতা দে ও পূজা দের মা রিংকু সরকার দে‌। দুই ছেলে-মেয়ের মৃতদেহ উদ্ধারের ঘটনার খবর বাড়িতে পৌঁছানোর পরে পরিবারের লোকেরা কান্নায় ভেঙ্গে পড়েন। 


ঘটনার বিবরনে জানা যায় রাজনগর এলাকার একই পরিবারের দুই ভাই বোন রীতা দে ও রিদয় দে গত বুধবার সকালবেলা বাড়ী থেকে দুই কিলোমিটার দূরে জঙ্গলে গরু চড়াতে গিয়ে নিখোঁজ হয়ে যান। গতকাল বিকালে খোঁজাখুঁজির পর গরু গুলি পাওয়া গেলেও তাদের কোনো প্রকার খোঁজ পাওয়া যায়নি, অবশেষে ‌ রাজনগর পিআর বাড়ি থানাতে নিখোঁজ ডায়েরি করে পরিবারের পক্ষ থেকে। 

পুলিশ সহ স্থানীয় এলাকাবাসীরা‌ জঙ্গলে অনেক রাত অব্দি খোঁজাখুঁজির পরও খুঁজে পায়ননি দুই ভাই বোনকে। অবশেষে বৃহস্পতিবার সকাল বেলা নিখোঁজ ভাই বোনের মৃতদেহ বিলোনিয়া রাজনগর ব্লকের ইন্দিরা নগর গাবতলী এলাকায় জঙ্গলের জলাশয়ে খোঁজ পাওয়া যায়। মৃত্যুর কারন নিয়ে রয়েছে ধোঁয়াশা, ঘটনার তদন্তে নেমেছেন পুলিশ। 

যদিও এলাকাবাসীর অভিযোগে ও পরিবারের লোকের অভিযোগ দায়ের করা মামলার ভিত্তিতে সন্দেহ ভাজন যুবক সুগ্ৰিবকে আটক করেন পুলিশ। রিতা দের বয়স ১১ বছর ও হৃদয়ের বয়স ১৩ বছর। বাবা সাধন পেশায় একজন পান ব্যাবসায়ী মা রিংকু সরকার দে‌। এদিকে আগরতলা থেকে ফরেনসিক টিম ও ডগ স্কোয়াড আসার পর জলাশয় থেকে দুই ভাই-বোনের মৃতদেহ উদ্ধার করে পুলিশ নিহার নগর প্রাথমিক হাসপাতালে মর্গে নিয়ে যান ময়না তদন্তের জন্য।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu